News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
লক্ষ্মীপুরে শেয়ার হোল্ডারের মৃত্যুতে আলিফ-মীম হাসপাতাল কর্তৃক আর্থিক অনুদান

লক্ষ্মীপুরে শেয়ার হোল্ডারের মৃত্যুতে আলিফ-মীম হাসপাতাল কর্তৃক আর্থিক অনুদান

লক্ষ্মীপুরের দালাল বাজারে শীঘ্রই উদ্বোধনের অপেক্ষায় আলিফ-মীম হাসপাতালের দুইজন শেয়ার হোল্ডারের মৃত্যুতে তাদের পরিবারের নমিনিকে আর্থিক অনুদান দেয়া হয়েছে। ২২ জানুয়ারি রোববার দুপুরে হাসপাতালটির রিসিভশন রুমে আর্থিক অনুদান প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠানে হাসপাতালের শেয়ার হোল্ডার, শুভাকাঙ্ক্ষী, রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যমকর্মি ও স্হানীয় নানান পেশার লোকজন উপস্থিতি ছিলেন।

এতে হাসপাতালটির প্রতিষ্ঠাতা আলহাজ্ব আমির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলিফ-মীম হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিষ্টার মোহাম্মদ আবুল খায়ের, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রায়পুরের কেরোয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাষ্টার মোঃ শাহ আলম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক লোকমান পাটোয়ারী, যুক্তরাজ্যের লন্ডন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা তুহিন হোসেন, নুরে মদিনা হজ্জ্ব কাফেলার ব্যবস্হাপক ও সমাজসেবক আলহাজ্ব এম এ মমিন, লন্ডন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা শাহ আলম সাকিল, রায়পুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবদুজ জাহের মানিক, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব রুহুল আলিম, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আবু সিদ্দিক মৃদ্যা, বিশিষ্ট সমাজ সেবক জাহাঙ্গীর আলম পাটোয়ারী, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ ইব্রাহীম, রায়পুরের উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আবুল হোসেন, ইউনানী চিকিৎসক হাকীম শরীফ উল্লাহ রানা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডাঃ রুহুল আমিন জিয়া।
অনুষ্ঠানে হাসপাতালটির প্রতিষ্ঠাতা আলহাজ্ব আমির হোসেন আমু বলেন, ইতিমধ্যে একজন শেয়ার হোল্ডারের মৃত্যু হওয়ায় আমরা তাদের পরিবারের সদস্যদেরকে আর্থিক অনুদান প্রদান করি। কিছুদিন পূর্বে আমাদের আলিফ -মীম হাসপাতালের সম্মানিত শেয়ার হোল্ডার আবদুল মমিন ও বদরের নেছার মৃত্যু হয়। এটি আমি জানার সাথে সাথে তাদের পরিবারের সদস্য মমিনের স্ত্রী মারজাহান বেগম এবং বদরের নেছার পুত্র আরিফ হোসেনকে আজকে আর্থিক অনুদান প্রদান করার ব্যবস্হা করি। আপনাদের সহযোগিতা ও দোয়া নিয়ে হাটি হাটি পায়ে আমরা অত্র এলাকার সাধারণ মানুষের চিকিৎসা সেবা দেয়ার লক্ষ্যে সকল ধরনের উন্নত যন্ত্রপাতি দিয়ে হাসপাতালটি চালু হবে। হাসপাতালটি উদ্বোধনের দিন আপনাদের সকলের উপস্থিতি কামনা করি।

আলিফ-মীম হাসপাতালে মৃত শেয়ার হোল্ডারের পরিবারকে আর্থিক অনুদান প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার দালালবাজার, চররুহিতা, উত্তর ও দক্ষিণ হামছাদী ইউনিয়ন এবং পার্শ্ববর্তী রায়পুর উপজেলার সোনাপুর ও বামনী ইউনিয়নের প্রায় তিন লক্ষ মানুষের চিকিৎসা সেবার সহযোগিতার লক্ষ্য নিয়ে সম্ভাব্য পঞ্চাশ শয্যা বিশিষ্ট এই আলিফ-মীম হাসপাতালটি চালু করার জন্য শেষ পর্যায়ে আছে। আশাকরা হয় অতি শীঘ্রই চিকিৎসা বিজ্ঞানের সকল ধরনের উন্নত মানের অত্যাধনিক মেশিনপত্র ও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা এ হাসপাতালটি চালু করে অত্র এলাকার রোগীদের মানসম্মত চিকিৎসা সেবা দেয়া সম্ভব হবে। এতে করে এখানে চিকিৎসা নিতে আসা আশেপাশের এলাকার রোগীদের দুর দুরান্তে নোয়াখালী বা ঢাকা যেতে হবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd