News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
কমলনগরে বর্ণাঢ্য রেলী, কেক কাটা ও কম্বল বিতরণের মাধ্যমে এশিয়ান টেলিভিশন বর্ষপূর্তি পালন

কমলনগরে বর্ণাঢ্য রেলী, কেক কাটা ও কম্বল বিতরণের মাধ্যমে এশিয়ান টেলিভিশন বর্ষপূর্তি পালন

লক্ষ্মীপুরের কমলনগরে জাতীয় সংগীত পরিবেশন, বর্ণাঢ্য রেলি, আলোচনা সভা, কবিতা আবৃত্তি, কেক কাটা ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণের মধ্য দিয়ে পালিত হয়েছে এশিয়ান টিভির দশম বর্ষপূর্তি। ১৮ জানুয়ারী বুধবার বিকেলে উপজেলার করুনানগর বাজারস্হ বঙ্গবন্ধুর আদর্শ শিক্ষা কেন্দ্রের মিলনায়তনে নানান পেশার মানুষের উপস্থিতিতে ”দশ পেরিয়ে এগারোতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই শ্লোগানকে সামনে রেখে উৎসব মুখর পরিবেশে চ্যানেলটির বর্ষপূর্তি উদযাপন করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করেন প্রাণ গোবিন্দ দাস, দীপা মজুমদার, পপি রানী দাস ও অনুতা মজুমদার। পরে স্হানীয় বিভিন্ন পেশার কয়েকশত নারী-পুরুষের উপস্থিততে বর্ণাঢ্য একটি র‌্যালি কমলনগর-রামগতি আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে এশিয়ান টেলিভিশনের দশ বছর পূর্তি উপলক্ষ্যে কমলনগর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি আব্দুল মজিদ নেহাল বলেন, স্বাধীন সাংবাদিকতার বিকল্প নাই। বস্তুনিষ্ঠ সংবাদের মধ্য দিয়ে দেশের উন্নয়নে সাংবাদিকরা ভূমিকা রাখে। যেকোনো অনিয়ম-দুর্নীতি ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের লেখনীর মাধ্যমে দেশের অগ্রগতি দৃশ্যমান হয়।
অনুষ্ঠানে লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ও দৈনিক জনতার স্টাফ রিপোর্টার ভাস্কর বসু রায় চৌধুরী বলেন, এশিয়ান টিভি বস্তুনিষ্ঠ খবর পরিবেশন করে ইতোমধ্যে দর্শক চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। পাশাপাশি তারা বিনোদন জগতে অন্যতম ভূমিকা পালন করেছে। তিনি এই চ্যানেলের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং আগামী দিনে টেলিভিশন সাংবাদিকতায় এশিয়ান টিভি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে দৈনিক বাংলার মুকুল পত্রিকার বার্তা সম্পাদক মিজানুর শামীম বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা, এ পেশায় প্রতিনিয়ত অনেক লেখাপড়া করার দরকার আছে এবং তিনি গণমাধ্যম কর্মিদের যথাযথ আইন মেনে অনিয়ম-দুর্নীতি ও সম্ভাবনা নিয়ে বলিষ্ঠ সংবাদ তৈরি করার জন্য সংবাদ কর্মিদের প্রতি আহবান জানান।
চ্যানেলটির কমলনগর উপজেলা প্রতিনিধি ভাস্কর মজুমদার বলেন, অবহেলিত কমলনগর উপজেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর নানান সমস্যা এবং এলাকার উন্নয়নের স্বার্থে বিভিন্ন সম্ভাবনা নিয়ে এশিয়ান টেলিভিশন সব সময় সঠিক সংবাদ পরিবেশন করতে অঙ্গীকারবদ্ধ। অনুষ্ঠানে ভাস্কর মজুমদার এশিয়ান টেলিভিশনকে নিয়ে স্বরচিত কবিতা আবৃত্তি করেন।

এসময় উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যে কমলনগর উপজেলাতে প্রথম কোনো স্যাটেলাইট টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন করাতে চ্যানেলটির উপজেলা প্রতিনিধি ভাস্কর মজুমদারের ভুয়সী প্রশংসা করেন। বক্তারা এশিয়ান টিভির সাফল্যের নানান দিক নিয়ে আলোচনা করে ভবিষ্যতে এর সাফল্য কামনা করেন। বক্তারা কমলনগর উপজেলার বিভিন্ন সমস্যাগুলো এশিয়ান টেলিভিশনের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের নিকট তুলে ধরার জন্য এর প্রতিনিধির প্রতি উদাত্ত আহ্বান জানান।

দৈনিক যুগান্তর পত্রিকার কমলনগর উপজেলা প্রতিনিধি শাহরিয়ার কামালের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন, হাজিরহাট উপকূল কলেজের শিক্ষক ও দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি বেলাল হোসেন জুয়েল, দৈনিক জনতার কমলনগর উপজেলা প্রতিনিধি, উপজেলার চর কাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডালিম কুমার দাস, চর কাদিরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য হারুনর রশীদ জিন্নাহ ভুঁইয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মানিক চন্দ্র ভৌমিক, সাধারণ সম্পাদক আলো বিকাস মজুমদার, সহ সভাপতি ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বীরেশ্বর চক্রবর্তী, কমলনগর বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা তোফায়েল কোম্পানি, সংগঠনের সহ সভাপতি রতন মজুমদার, হাজির হাট ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিত্যনন্দ দাস, একই ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য দিলীপ দাস, সমাজসেবক নীলেন্দু কান্তি দাস, ঔষধ কোম্পানির প্রতিনিধি কৃষ্ণ মজুমদার, বিজন কুমার, মোঃ বেলালসহ সমাজের নানান পেশার। আলোচনা সভা শেষে কেক কাটা ও শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd