News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
রাজপথে বিএনপিকে নামার সুযোগ দেওয়া হবে না- নয়ন এমপি

রাজপথে বিএনপিকে নামার সুযোগ দেওয়া হবে না- নয়ন এমপি

লক্ষ্মীপুরের রাজপথে কোনোভাবেই বিএনপির লোকজনকে নামার সুযোগ দেওয়া হবে না বলে মন্তব্য করছেন অ্যাডভোট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি)।

বুধবার (৭ ডিসেম্বর) রাত ৮টার দক্ষিণ তেহমুণী ট্রাফিক চত্বর এলাকায় এমপি নয়ন এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি একটি সস্ত্রাসী রাজনৈতিকদল। তারা রাজনীতির নামে জ্বালাপোড়া করে। লক্ষ্মীপুর একটি শান্তিপূর্ণ জেলার এ শান্তিপূর্ণ জেলা রাখতে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সর্তক অবস্থান রয়েছে। যেখানে বিএনপির লোকজন নামবে। তাদের বিরুদ্ধে সেখানে কঠোর ব্যবস্থা নেওয়ার হবে। লক্ষ্মীপুরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগের নেতাকর্মী ঐক্যবদ্ধ আছে। তারা বিএনপির সকাল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

নয়ন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য।

রাজধানীর নয়াপল্টনের ঘটনার পর থেকে লক্ষ্মীপুরের রাজপথ নিরাপদ রাখতে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সর্তক অবস্থানে থাকার জন্য নির্দেশ দেন নয়ন এমপি। এছাড়া আগামী কাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উত্তর তেহমুণী এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিলের ঘোষণা দেন নয়ন।

এ সময় নয়নের সঙ্গে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি  হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটোয়ারী, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, আমজাদ মাস্টার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সভাপতি সালাহ্ উদ্দিন টিপু, যুবলীগ নেতা শেখ জামান রিপন, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, আশরাফুল আলম, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ,বেল্লাল হোসেন কারী,ইউছুফসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

এর আগে, উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বর থেকে নয়নের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd