Header Border

ঢাকা, বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩১.৯৬°সে
শিরোনাম:

জেল থেকে জামিনে বেরিয়েই জড়িয়ে পড়েন গাড়ি চুরি কাজে

লক্ষ্মীপুরে পুলিশের অভিযানে মোটরসাইকেলসহ গাড়ি চোর চক্রের ৫ জন সদস্যকে গ্রেফতার হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৫ টি চোরাই মোটরসাইকেল ও একটি ব্যাটারী চালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের চাংপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে রবিউল ইসলাম রবু (৪২) ও একই ইউনিয়নের পালাখাল মডেল ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আব্দুস সালামের ছেলে মো. সোহেল (৩২) এবং লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার দক্ষিণ কেরোয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মোবারক হোসেন (৩১), সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মো. হাসেমের ছেলে মো. সাত্তার (৩১) ও পৌরসভার ২ নম্বর ওায়র্ডের বাঞ্চানগর গ্রামের জামালের ছেলে বেলাল (২৫)।

এরা সকলে পেশাদার মোটরসাইকেল, সিএনজি অটোরিকশা ও ব্যাটারী চালিত অটোরিকশা চোর চক্রের হোতা।

জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সদর থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতাকৃত মোবারক গাড়ি চুরির সিন্ডিকেটের মূল নায়ক। তার বিরুদ্ধে ৯ টি মামলা রয়েছে। ৯ বার কারাবরণ করেছে সে। বার বার জামিনে বের হয়ে সে পুনরায় গাড়ি চুরির পেশায় জড়িয়ে পড়ে। এটি তর পেশা হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, সম্প্রতি জেলাতে মোটরসাইকেল ও অটোরিকশা চুরির ঘটনা বেড়ে গেছে। এতে চোরদের ধরতে অভিযানে নামে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) ভোররাতে পুলিশের অভিযানে চাঁদপুর জেলার কচুয়া থেকে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী সেখান থেকে ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এছাড়া লক্ষ্মীপুরের রায়পুরের কেরোয়া এলাকা থেকে ব্যটারী চালিত একটি চোরাই অটোরিকশাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড
প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে গৃহহীন ৭ পরিবারকে ঘর উপহার
মামলায় জড়িয়ে প্রবাসীকে ফাঁসানোর অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
ইউপি সদস্য হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারের সঙ্গে রামগঞ্জের সকল শ্রেনী-পেশার মানুষের মতবিনিময় সভা অনুষ্ঠিত
রায়পুরে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করলেন ওসি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল