Header Border

ঢাকা, বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ২৭.৯৬°সে
শিরোনাম:

রামগঞ্জে ৪বছরের শিশুর অর্ধ-গলিত লাশ উদ্ধার : সৎ মা আটক

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ৪বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এই হত্যার অভিযোগে সৎ মা কোহিনুর বেগমকে আটক করা হয়।
সোমবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডভূক্ত উত্তর দরবেশপুর গ্রামের চৌকিদার বাড়ির কোহিনুর বেগমের বাবার ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।
থানা সূত্রে জানা যায়, গত শনিবার হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়া নগর সৈয়াল বাড়ির হাবীবুল্লাহর ছেলে গত চার/পাঁচ দিন আগে তার বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর না পাওয়ায় রবিবার (২৮ আগস্ট) হাজীগঞ্জ থানায় হাবীবুল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেন।
সূত্রে আরও জানা যায়, সৎ মা কোহিনুর বেগম সুকৌশলে তার স্বামীর আগের সংসারের ছেলে আহম্মদ শাহ’কে তার বাবার বাড়িতে নিয়ে আসে। এর পর তার বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে পুঁতে রেখে স্বামীর বাড়িতে চলে যায়। এরপর দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন স্থানীয় প্রশাসনকে অবগত করেন।
সহকারী পুলিশ সুপার (সার্কেল রামগঞ্জ) মোঃ শেখ সাদি বলেন, ঘটনাস্থল থেকে ওই সৎ মা’কে গ্রেফতার করা হয়েছে। শিশুর বাবা হাবীবুল্লাহ ও বোনদেরকে থানায় নিয়ে আসা হয়। শিশুর মরদেহটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে পাঠানো হয়।
শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড
প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে গৃহহীন ৭ পরিবারকে ঘর উপহার
মামলায় জড়িয়ে প্রবাসীকে ফাঁসানোর অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
ইউপি সদস্য হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারের সঙ্গে রামগঞ্জের সকল শ্রেনী-পেশার মানুষের মতবিনিময় সভা অনুষ্ঠিত
রায়পুরে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করলেন ওসি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল