Header Border

ঢাকা, বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩১.৯৬°সে
শিরোনাম:

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ লক্ষ্মীপুরের পক্ষ থেকে জেলা পুলিশ সুপারের দায়িত্বরত অতিরিক্ত উপ মহাপরিদর্শক ড. এএইচএম কামরুজ্জামানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। ১৭ আগস্ট বুধবার রাত আটটার দিকে শহরের শ্রীশ্রী শ্যামসুন্দর জিউ মন্দিরে জেলার সকল থানার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সংবর্ধনা দেয়া হয়। এসময় বক্তারা বলেন, লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার পদে ড. এএইচএম কামরুজ্জামান সাহেব তিন বছর দায়িত্ব পালন কালে তিনি আমাদের সংখালঘু সম্পাদয়কে নিশ্চিত নিরাপত্তা দেন। এ কারনে আমরা হিন্দু-বৌদ্ধ- খ্রিস্টানরা উনার ভবিষ্যৎ মঙ্গল কামনা করি। একজন সৎ, কর্মঠ ও দক্ষ পুলিশ কর্মকর্তার প্রতি চির কৃতজ্ঞতা জানিয়ে তারা তার দীর্ঘায়ায়ু ও চাকরি জীবনে আরও পদোন্নতি কামনা করেন।

হিন্দু -বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের লক্ষ্মীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক বাবু স্বপন দেবনাথ ও বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের জেলা সাধারণ সম্পাদক বাবু স্বপন নাথের উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ মহাপরিদর্শক ড. এএইচএম কামরুজ্জামান ও উনার সহধর্মিণী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ ও উনার সহধর্মিণী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা ও উনার সহধর্মিণী, সদর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোস্তফা কামাল, সদর থানা পরিদর্শক তদন্ত মুমিনুল হক, সাংকেতিক ব্যক্তিত্ব জাকির হোসেন আজাদ ভুঁইয়া।

জেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি বাবু শংকর মজুমদারের সভাপত্বিতে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এডভোকেট রতন লাল ভৌমিক, এডভোকেট প্রিয় লাল নাথ, এডভোকেট শৈবাল কান্তি সাহা, এডভোকেট মিলন মন্ডল, এডভোকেট নারায়ণ চক্রবতী, রামগঞ্জের সমির রঞ্জন সাহা, রামগঞ্জের বাবু অপূর্ব সাহা অপুকে, রায়পুরের বাবু শংকর, ভাস্কর বসু রায় চৌধুরী, শিমুল সাহা, কমলনগর পূজা উৎযাপন পরিষদের সহ সভাপতি ভাস্কর মজুমদার, চন্দ্রগঞ্জের বাদল মজুমদার, রায়পুরের বলরাম মজুমদার, চন্দ্রগঞ্জের সমির কর্মকার, উত্তম মজুমদার, উদুন মজুমদার, সদরের শিপন মজুমদার, সদরের বাবু অরুণ পোদ্দার, জেলা হিন্দু-বৌদ্ধ -খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড
প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে গৃহহীন ৭ পরিবারকে ঘর উপহার
মামলায় জড়িয়ে প্রবাসীকে ফাঁসানোর অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
ইউপি সদস্য হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারের সঙ্গে রামগঞ্জের সকল শ্রেনী-পেশার মানুষের মতবিনিময় সভা অনুষ্ঠিত
রায়পুরে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করলেন ওসি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল