Header Border

ঢাকা, বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ২৭.৯৬°সে
শিরোনাম:

লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক

লক্ষ্মীপুর জেলায় জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি হয়েছেন রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক এমদাদুল হক। মাদক বিরোধী অভিযান, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা ভূমিকা পালন করায় তাকে জুলাই মাসে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত করা হয়। মঙ্গলবার জেলার পুলিশ সুপারের দায়িত্বরত অতিরিক্ত উপ মহাপরিদর্শক ড. এ এইচ এম কামরুজ্জামান মাসিক কল্যাণ সভায় নিজ হাতে পুরস্কারের ক্রেস্ট, অর্থ ও সনদপত্র বিজয়ীদের তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, ডিআইও-১, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ, আর আই (পুলিশ লাইন্স), আরওআই, ওসি এমটি, টিআই (প্রশাসন), সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং ফোর্সবৃন্দ।

পুলিশ সুত্র জানায়, ১৬ আগস্ট মঙ্গলবার লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার দায়িত্বরত অতিরিক্ত উপ মহাপরিদর্শক (সদ্য ডিএমপি’র যুগ্ম কমিশনার হিসেবে বদলি) ড. এ এইচ এম কামরুজ্জামানের সভাপত্বিতে জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। কল্যাণ সভায় জেলা পুলিশ সদস্যদের সুযোগ- সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। এসময় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন রামগঞ্জ থানার ওসি’র দায়িত্বরত পুলিশ পরিদর্শক এমদাদুল হক। এতে রামগঞ্জ থানার উপ পরিদর্শক সৈয়দ দেলোয়ার হোসেন শ্রেষ্ঠ এসআই, রামগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক মো: নুরুল করিম চৌধুরী শ্রেষ্ঠ এএসআই বিবেচিত হন। এসময় শ্রেষ্ঠ বিবেচিত হওয়ায় বিজয়ীদের ক্রেস্ট, সনদপত্র ও নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও জেলার বিভিন্ন অফিস, পুলিশ লাইন্স সহ সকল থানার অফিসারদের মধ্য থেকে বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্সবৃন্দকে নানান সাফল্যের জন্য মোট ৪৭ জনকে পুরস্কৃত করা হয়। সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য স্বীকৃতি হিসেবে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পাওয়ায় এসময় এএসআই/(নিঃ) মো: নুরুল করিম চৌধুরীকে পিপিএম পদক ব্যাজ পরিধান করে দেন জেলা পুলিশ সুপারের দায়িত্বরত অতিরিক্ত উপ মহাপরিদর্শক ড. এ এইচ এম কামরুজ্জামান।

এবিষয়ে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক এমদাদুল হকের নিকট মঙ্গলবার দুপুরে মুঠোফোনে শ্রেষ্ঠ হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন, শুরুতে মহান আল্লাহ পাকের নিকট হাজারো শুকরিয়া জানাই। জেলার মাননীয় পুলিশ সুপারের দায়িত্বরত অতিরিক্ত উপ মহাপরিদর্শক ড. এ এইচ এম কামরুজ্জামান স্যারের হাত থেকে পুরস্কার পেয়ে খুবই ভালো লাগছে, স্যারের আন্ডারে অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। স্যারকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, রামগঞ্জ থানার সকল অফিসার ও সদস্যদের পরিশ্রমের জন্য আমার এই সফলতা, তাই তাদেরকে আমি ধন্যবাদ জানাই। পুলিশ পরিদর্শক এমদাদুল হক আরও বলেন, অপরাধ নিয়ন্ত্রণ করে রামগঞ্জের সাধারণ মানুষ যাতে শান্তিতে থাকতে পারে, আগামী দিনগুলোতে আমি আইন শৃঙ্খলা রক্ষায় সে ব্যবস্হা নিতে আন্তরিকভাবে কাজ করে যাবো।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড
প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে গৃহহীন ৭ পরিবারকে ঘর উপহার
মামলায় জড়িয়ে প্রবাসীকে ফাঁসানোর অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
ইউপি সদস্য হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারের সঙ্গে রামগঞ্জের সকল শ্রেনী-পেশার মানুষের মতবিনিময় সভা অনুষ্ঠিত
রায়পুরে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করলেন ওসি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল