Header Border

ঢাকা, বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:

রায়পুরে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে জামায়াত নেতা গ্রেফতার

লক্ষ্মীপুরের রায়পুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে নিজাম উদ্দিন (৪৫) নামে এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে রায়পুর উপজেলা শহরের রায়পুর আইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নিজাম উদ্দিন রায়পুর উপজেলা জামায়াতের সাবেক সেক্রেটারি। তিনি রায়পুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ। দক্ষিণ কেরোয়া গ্রামের মুন্সি বাড়ির মৃত মোবারক উল্যার ছেলে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার (১১ আগস্ট) বিদ্যালয়ে টিফিন বিরতির সময় নিজাম উদ্দিন ওই ছাত্রীকে নিজ কক্ষে ডেকে নিয়ে যৌন নিপীড়নের চেষ্টা চালায়। স্কুল ছুটির পর মেয়েটি বাড়িতে গিয়ে তার বাবা-মাকে বিষয়টি জানিয়ে দেয়। পরে ছাত্রী-অভিভাবকরা ঘটনাটি পুলিশকে জানালে স্কুল থেকে অভিযুক্ত অধ্যক্ষকে গ্রেফতার করা হয় । ছাত্রীর মায়ের দায়ের করা মামলায় নিজামকে গ্রেফতার দেখানো হয়েছে।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া দৈনিক বাংলার মুকুলকে জানান, তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে অভিযুক্ত নিজাম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। নিপীড়নের শিকার ছাত্রীর মা বাদি হয়ে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড
প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে গৃহহীন ৭ পরিবারকে ঘর উপহার
মামলায় জড়িয়ে প্রবাসীকে ফাঁসানোর অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
ইউপি সদস্য হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারের সঙ্গে রামগঞ্জের সকল শ্রেনী-পেশার মানুষের মতবিনিময় সভা অনুষ্ঠিত
রায়পুরে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করলেন ওসি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল