News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
লক্ষ্মীপুরে অসহায় ও দুস্থদের খাবার দিল যুবলীগনেতা বায়েজিদ ভুঁইয়া

লক্ষ্মীপুরে অসহায় ও দুস্থদের খাবার দিল যুবলীগনেতা বায়েজিদ ভুঁইয়া

শোকাবহ আগস্টে শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের  কালোরাত্রিতে নিহত শহীদদের স্মরণে লক্ষ্মীপুরে অসহায়-দুস্থ ও পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) দুপুরে মান্দারী বাসস্ট্যান্ড, দলীয় কার্যালয়ের সামনেসহ বিভিন্ন স্থানে এ কর্মসূচির আয়োজন করেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।


এর আগে আবু হুরায়রা (রা.) মাদ্রাসা ও এতিমখানায় শতাধিক শিশুদের নিয়ে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করে নেতাকর্মীরা। এসময় স্থানীয় ইউপি সদস্য মামুনুর রশিদসহ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী যুবলীগের কর্মসূচির অংশ হিসেবে এ খাবার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd