News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
পূর্বের সহকর্মীর সুনাম ধরে রাখাই হবে মূল দায়িত্ব- লক্ষ্মীপুরের নতুন পুলিশ সুপার

পূর্বের সহকর্মীর সুনাম ধরে রাখাই হবে মূল দায়িত্ব- লক্ষ্মীপুরের নতুন পুলিশ সুপার

আইন শৃঙ্খলা রক্ষায় পূর্বের সিনিয়র সহকর্মীর সুনাম ধরে রাখাই হবে আমার মূল দায়িত্ব বলে জানিয়েছেন লক্ষ্মীপুরের নবাগত পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ। তিনি বুধবার রাত ন’টায় মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে আরও বলেন, আইন শৃঙ্খলা রক্ষা করতে আমার সিনিয়র সহকর্মী অতিরিক্ত উপ মহাপরিদর্শক ড. এএইচএম কামরুজ্জামান স্যারের রেখে যাওয়া কাজের ধারাবাহিকতা যেন সঠিকভাবে পালন করে লক্ষ্মীপুরবাসীর কাছে স্যারের সুনামটা ধরে রাখতে চাই।

এর আগে ৩ আগস্ট দুপুরে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার পদে মো. মাহফুজ্জামান আশরাফকে বদলি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের পুলিশ অধি শাখার উপ সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য নিশ্চিত হওয়া যায়। মো. মাহফুজ্জামান আশরাফ এর পূর্বে লালমনিরহাট ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট হিসাবে কর্মরত ছিলেন। লক্ষ্মীপুরের বিদায়ী পুলিশ সুপারের দায়িত্ব থেকে অতিরিক্ত উপ মহাপরিদর্শক পদে পদোন্নতি পেয়ে ড. এএইচএম কামরুজ্জামান ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে যোগদান করতে যাচ্ছেন।
জানা গেছে, বগুড়া সদর উপজেলার সন্তান ২৪ তম বিসিএস উত্তীর্ণ হয়ে ২০০৫ সনে পুলিশ ক্যাডারের কর্মকর্তা হিসেবে র্যাপিড একশ্যান ব্যাটালিয়নে কর্মজীবন শুরু করেন মো. মাহফুজ্জামান আশরাফ। ৭ মাস র্যাবে চাকুরী করার পরে সহকারী পুলিশ সুপার পদে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ ও নাটোর জেলায় দায়িত্ব পালন করেন। ২০১৫ সনে তিনি সহকারী পুলিশ সুপার পদ থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পান। অতিরিক্ত পুলিশ সুপার পদে তিনি মাগুরা জেলায় তিন বছর এবং দিনাজপুর জেলায় দুই বছর চাকুরী করেন। মো. মাহফুজ্জামান আশরাফ ২০২০ সনে অতিরিক্ত পুুলিশ সুপার পদ থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি পান এবং লালমনিরহাটস্হ পুলিশ ট্রেনিং ইন সেন্টারে কমান্ডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি নবম শ্রেনীতে পড়ুয়া এক কন্যা ও পঞ্চম শ্রেনীতে অধ্যায়নরত এক পুত্র সন্তানের পিতা। তার সহধর্মিণী একজন গৃহিণী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd