Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

পূর্বের সহকর্মীর সুনাম ধরে রাখাই হবে মূল দায়িত্ব- লক্ষ্মীপুরের নতুন পুলিশ সুপার

আইন শৃঙ্খলা রক্ষায় পূর্বের সিনিয়র সহকর্মীর সুনাম ধরে রাখাই হবে আমার মূল দায়িত্ব বলে জানিয়েছেন লক্ষ্মীপুরের নবাগত পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ। তিনি বুধবার রাত ন’টায় মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে আরও বলেন, আইন শৃঙ্খলা রক্ষা করতে আমার সিনিয়র সহকর্মী অতিরিক্ত উপ মহাপরিদর্শক ড. এএইচএম কামরুজ্জামান স্যারের রেখে যাওয়া কাজের ধারাবাহিকতা যেন সঠিকভাবে পালন করে লক্ষ্মীপুরবাসীর কাছে স্যারের সুনামটা ধরে রাখতে চাই।

এর আগে ৩ আগস্ট দুপুরে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার পদে মো. মাহফুজ্জামান আশরাফকে বদলি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের পুলিশ অধি শাখার উপ সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য নিশ্চিত হওয়া যায়। মো. মাহফুজ্জামান আশরাফ এর পূর্বে লালমনিরহাট ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট হিসাবে কর্মরত ছিলেন। লক্ষ্মীপুরের বিদায়ী পুলিশ সুপারের দায়িত্ব থেকে অতিরিক্ত উপ মহাপরিদর্শক পদে পদোন্নতি পেয়ে ড. এএইচএম কামরুজ্জামান ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে যোগদান করতে যাচ্ছেন।
জানা গেছে, বগুড়া সদর উপজেলার সন্তান ২৪ তম বিসিএস উত্তীর্ণ হয়ে ২০০৫ সনে পুলিশ ক্যাডারের কর্মকর্তা হিসেবে র্যাপিড একশ্যান ব্যাটালিয়নে কর্মজীবন শুরু করেন মো. মাহফুজ্জামান আশরাফ। ৭ মাস র্যাবে চাকুরী করার পরে সহকারী পুলিশ সুপার পদে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ ও নাটোর জেলায় দায়িত্ব পালন করেন। ২০১৫ সনে তিনি সহকারী পুলিশ সুপার পদ থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পান। অতিরিক্ত পুলিশ সুপার পদে তিনি মাগুরা জেলায় তিন বছর এবং দিনাজপুর জেলায় দুই বছর চাকুরী করেন। মো. মাহফুজ্জামান আশরাফ ২০২০ সনে অতিরিক্ত পুুলিশ সুপার পদ থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি পান এবং লালমনিরহাটস্হ পুলিশ ট্রেনিং ইন সেন্টারে কমান্ডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি নবম শ্রেনীতে পড়ুয়া এক কন্যা ও পঞ্চম শ্রেনীতে অধ্যায়নরত এক পুত্র সন্তানের পিতা। তার সহধর্মিণী একজন গৃহিণী।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল