Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

যৌন হয়রানি : রায়পুরে হাসপাতাল মালিক ও চিকিৎসক কারাগারে

লক্ষ্মীপুরের রায়পুরে নারীকর্মীকে যৌন হয়রানির অভিযোগে চিকিৎসক ও বেসরকারি এক হাসপাতাল মালিককে কারাগারে পাঠিয়েছে আদালতে। বুধবার (৩ আগস্ট) দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যালের বিচারক (জেলা ও দায়রা জজ) সিরাজুদ্দৌলাহ কুতুবী তাদের জামিন আবেদন না মঞ্জুর করেন।

জেলা কারাগারে পাঠানো হয় রায়পুর পৌর শহরের নিরাময় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক মিজানুর রহমান মুন্সি ও চিকিৎসক মো. আসাদুজ্জামানকে।

মামল এজাহার সূত্র জানায়, চলতি বছরের ২৪ মে নিরাময় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক মিজানুর রহমান তরুণী কর্মীকে যৌন হয়রানি করে। এ অভিযোগের ভিত্তিতে এশিয়ান টিভি লক্ষ্মীপুর প্রতিনিধি জহিরুল ইসলাম টিটু ঘটনাটির ভিডিও সংগ্রহ করেন। ভিকটিমও ঘটনার সত্যতা শিকার করেন। চিকিৎসক আসাদুজ্জামান ঘটনাটি জেনে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়।
এটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রায়পুর আদালতের বিচারক তারেক আজিজের দৃষ্টিগোচর হয়। এতে ২৯ মে ওই বিচারক এ ঘটনায় মামলা রুজু করার জন্য রায়পুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেয়। এর প্রেক্ষিতে ৯ জুন সাংবাদিক টিটু বাদী হয়ে চিকিৎসক ও হাসপাতাল মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আসামি পক্ষের আইনজীবী আনোয়ার হোসেন মৃধা বলেন, আসামিরা ঘটনার সঙ্গে জড়িত নয় মর্মে আদালতে জামিন আবেদন করেন। এতে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। কিন্তু বাদী ঘটনার ভিডিও আদালতকে দেখান। ভিডিও দেখে আদালত তাদের জামিন না মঞ্জুর করেছেন। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল