Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

লক্ষ্মীপুর জেলার পুলিশ সদস্যদের অবসরকালীন ছুটিতে গমন

সোমবার ১ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখে লক্ষ্মীপুর জেলায় কর্মরত এসআই(নিরস্ত্র) আইয়ুব উল্লাহ, নিজ জেলা: নোয়াখালী, দীর্ঘ ৩৮ বছর ১০মাস ০৬দিন, কনস্টেবল/ মোঃ আব্দুর রহিম পাটোয়ারী, নিজ জেলা: লক্ষ্মীপুর, দীর্ঘ ৩৪ বছর ১মাস ২৪দিন, কনস্টেবল মো: দুলাল মিয়া, নিজ জেলা: নোয়াখালী, দীর্ঘ ৩৭ বছর ৩ মাস ও কনস্টেবল মো: সোলায়মান হোসেন, নিজ জেলা: নোয়াখালী, দীর্ঘ ৩৩ বছর ৪ মাস বাংলাদেশ পুলিশে তার বর্ণাঢ্য কর্মময় জীবন সমাপ্ত করে অবসরকালীন ছুটিতে গমন করেন।

লক্ষ্মীপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা মহোদয় জেলা পুলিশ লাইন্সে বিদায়ী সদস্যদেরকে ফুলেল শুভেচ্ছা জানান এবং সুসজ্জিত গাড়িতে করে তাদের নিজ নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। এসময় বিদায়ী সহকর্মীদের সুস্বাস্থ্য কামনা করে তাঁদের উদ্দেশ্যে বিভিন্ন প্রকার দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার।

যে কোনো বিদায়ই বেদনার আর এমন সময় যদি তাদেরকে হাসি মুখে আনুষ্ঠানিকতার মাধ্যমে বিদায় জানানো যায় সেটাই তাদের জন্য বড় পাওয়া। উক্ত বিদায়ী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, আরওআই (রিজার্ভ অফিস) অংশু কুমার দে, আরআই (পুলিশ লাইন্স) আবদুস সামাদ সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল