Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

সংবাদ সম্মেলনে প্রশাসক ‘জেলা পরিষদের নামে কুৎসা ছাড়ানো হচ্ছে’

জেলা পরিষদের ভূমি অবৈধ দখল ও জেলা পরিষদের নামে কুৎসা ছড়ানোর প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রশাসক মো. শাহজাহান ও প্রধান নির্বাহী কর্মকর্তা কুল প্রদ্বীপ চাকমা।

গতকাল রবিবার সকালে জেলা পরিষদের হলরুমে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রধান নির্বাহী কর্মকর্তা কুল প্রদ্বীপ চাকমা।

লিখিত বক্তব্যে জেলা পরিষদের প্রশাসক জানান, লক্ষ্মীপুর সদর উপজেলাধিন পৌর শহরের ৬৩নং বাঞ্চানগর মৌজার সিএস জরিপের ২৫৮৭ নং খতিয়ানে ৪৩১৮,৪৩১৯ও ৪৩২০ নং দাগের ৬৫ শতক ভূমির মালিক জেলা পরিষদ। যা পরবর্তীতে পেটি জরিপে বৃদ্ধি সহ পিএস ২৬৯৯নং খতিয়নে “৮৪৯০/ঞ” দাগে মোট ৭৬শতক ভূমির দখলিয় মালিক লক্ষ্মীপুর জেলা পরিষদ। উক্ত ভূমি বহু পূর্ব হতেই জেলা পরিষদ ইজারার মাধ্যমে ভোগদখল করে আসছে। সেখানে দোকন ও শেডঘর রয়েছে।

গত শুক্রবার জেলা পরিষদের লোকজন ও ইজারাদারগণ তাদের দোকান এবং শেডঘর মেরামত করতে গেলে স্থানীয় রাসেল, সোহেল, নুরুল ইসলাম, সবুজ, রুবেল, নাছির, স্বপন নাথ ও সাদনানসহ ৩০/৪০জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে জেলা পরিষদের লোকজন এবং ইজারাদারদের উপর হামলা ও মারধর করে। এসময় তারা দোকানঘর ও জেলা পরিষদের শেডঘর ভাংচুর করে। এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় এজহার দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, জেলা পরিষদ সেবামূলক প্রতিষ্ঠান। একটি স্বার্থান্বেষী মহল এর সুনাম ক্ষুন্ন করতে উদ্দোশ্য প্রণোধিত ভাবে মিথ্যা ও বিভ্রান্তি ছড়াচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল