Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

রামগঞ্জে সোনাপুর শ্রী শ্রী সনাতন হরিসভায় সনাতনী ভক্ত সমাবেশ অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের রামগঞ্জে সনাতনী ভক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুলাই শনিবার বিকেলে উপজেলার সোনাপুর শ্রী শ্রী সনাতন হরিসভায় এই ভক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সোনাপুর শ্রী শ্রী হরিসভার সভাপতি যুগল প্রসাদ বনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পীযূষ কান্তি সাহার সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ এমদাদুল হক,রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অপু সাহা, ভাদুর ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন, কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন খান, দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, পৌর ২ নং ওয়ার্ড কাউন্সিলর আবু সুফিয়ান, ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদুল হাসান, ০১ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মাল সহ প্রমুখ।


এসময় উপজেলা পুযা উদযাপন কমিটির সভাপতি অপু সাহা বলেন, রামগঞ্জে ইতিপুর্বে অনেক এমপি এসেছেন কিন্তু ড. আনোয়ার খান এমপির মত এভাবে কাউকে পাশে পাননি তারা। কিছদিন পুর্বে দুর্ঘা পুজার সময় কুমিল্লায় মন্দীরে কুরআন শরিফ রাখার ঘটনায় সারাদেশ যখন তোলপাড় ছিলো, হিন্দুদের মন্দির ভাংচুর করা হচ্ছিলো, ঠিক তখনই টানা ৩ দিন ৩ রাত নির্গুম থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মন্দির পাহারা দিয়েছেন আনোয়ার খান এমপি। সেদিন এমপি আনোয়ার খান না থাকলে রামগঞ্জেও অনেক অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে যেতে পারতো। সেজন্য আনোয়ার খান এমপির প্রতি তারা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি আনোয়ার খানকে পুনরায় নৌকা প্রতিক মনোনয়ন দেওয়ার জোর দাবি জানান বক্তারা।
পরে সনাতন ধর্মাবলম্বীদের সমাবেশ শেষে প্রায় ১ হাজার ৫ শত পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন আনোয়ার খান এমপি।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল