Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

লক্ষ্মীপুরের বশিকপুর ইউনিয়নে সৌদি প্রবাসী গুলিবিদ্ধ

লক্ষ্মীপুরে মো. জাহেদ (৩২) নামে এক প্রবাসী গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে সদর উপজেলার ৭নং বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তাকে জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। জাহেদ ওই এলাকার বাবুল চৌধুরীর ছেলে।জাহেদের মা জাহানারা ও বোন রিয়া বলেন, সম্প্রতি তার ভাই জাহেদ সৌদি আরব থেকে দেশে আসেন। শনিবার রাতে বাড়ির সামনে কুসুম আলীর চায়ের দোকানে বসে তিনি চা পান করছিলেন।

এ সময় অজ্ঞাত ৮-১০ জন সন্ত্রাসী এসে তার ভাইকে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এসময় হামলাকারীরা তার মোটরসাইকেলটিও নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. আরমান হোসেন বলেন, জাহেদের বাম পায়ের রানে শর্টগান ঠেকিয়ে গুলি করা হয়েছে। এতে শর্টগানের স্প্রিন্টারে তার ডান পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। এছাড়া তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

হাসপাতালের দায়িত্বরত একজন স্টাফ বলেন, রাত ১০টার দিকে জাহেদকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ্ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অজ্ঞাত লোকেরা জাহেদের ওপর হামলা করেছে। যাওয়ার সময় তারা শর্টগানের গুলি ছোড়ে। শর্টগানের স্প্রিন্টারে তার পায়ে আঘাত লাগে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল