Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

দিঘলী ইউপির উপনির্বাচন নৌকার মাঝি হিসেবে সালাউদ্দিন জাবেদকে তৃণমূলের সমর্থন

লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ২৭ জুলাই ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন সদর উপজেলা (পূর্ব) যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন চোধুরী জাবেদ। দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচনে প্রার্থী হতে তৃণমূলের নেতারা তাকে সমর্থন দিয়ে যাচ্ছেন। গত শুক্রবার (১৮ জুন) থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সম্ভাব্য প্রার্থীদের জন্য ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাদের সমর্থন নেন। এতে দলীয় প্রতীক প্রত্যাশী তিনজনের মধ্যে তৃণমূলের ভোটে শীর্ষ অবস্থানে রয়েছেন সালাউদ্দিন জাবেদ।

ইউনিয়ন এবং ওয়ার্ডের ৮৭ জন নেতৃবৃন্দের মধ্যে ৭১ জন ভোট প্রদান করেন। এতে ৪১ জন সালাউদ্দিন জাবেদকে দলীয় প্রতীকে সমর্থন করে গেছেন। ২২ জনের সমর্থন নিয়ে দ্বিতীয় অবস্থানে ছিলেন সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে পরাজিত প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান। ৭ জনের সমর্থন নিয়ে তৃতীয় অবস্থানে আছেন শাহজাহান কামাল।

ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের কয়েকজন নেতৃবৃন্দ বলেন, সালাউদ্দিন জাবেদ আওয়ামী পরিবারের সন্তান। তিনি ছাত্রলীগ এবং যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। রাজনীতি করতে গিয়ে বিএনপির সস্ত্রাসীদের হাতে নির্মমভাবে হামলার শিকার হতে হয়েছে তাকে। দলের জন্য তার অনেক ত্যাগ রয়েছে। তাই আওয়ামী লীগের একনিষ্ঠ এ কর্মীকে নৌকার মাঝি করা হলে তিনি বিপুল ভোটে জয়ী হবেন। পূর্বে এ ইউনিয়নে নৌকা পরাজিত হয়েছে। তাই যোগ্য ব্যক্তির হাতে নৌকা প্রতীক তুলে দিলে বিজয় নিশ্চিত হবে।

সালাউদ্দিন জাবেদ বলেন, গত ১৮ জুন ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভায় তৃণমূল পর্যায়ে ইউনিয়ন আওয়ামীলীগ কমিটি ও ওয়ার্ড সভাপতি এবং সাধারণ সম্পাদকগণ আমাকে ভোটের মধ্যেমে আসন্ন উপ-নির্বাচনে দলীয় প্রতিক নৌকা পাওয়ার জন্য ভোটের মাধ্যমে বিপুল পরিমাণে সমর্থন দিয়েছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। দল থেকে আমি নৌকা প্রতীক নিয়ে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছি। দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে আমি নৌকার সন্মান অক্ষুণ্ণ রাখবো। আমি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত আছি। তাই দলীয় নেতাকর্মীদের পাশাপাশি এলাকার সাধারণ জনগণ আমাকে সমর্থন দিয়ে যাচ্ছে। পূর্বে এ ইউনিয়নে নৌকা পরাজিত হয়েছে। তাই এবার যাতে নৌকার জয় সুনিশ্চিত হয়, সেজন্য দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে বলে আশাবাদী।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল