Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে
শিরোনাম:
রায়পুরে ৩৬টি অবৈধ করাতকল গিলে খাচ্ছে সবুজ বন! রামগঞ্জ সোনাপুরের গণশৌচাগারটি বন্ধ, বিপাকে ব্যবসায়ীরা ও সাধারণ মানুষ রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা লক্ষ্মীপুরে বন্ধুকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন লক্ষ্মীপুরে ইয়াবা মামলায় ২ ব্যক্তির ২২ বছর কারাদণ্ড রামগঞ্জে যুবলীগ নেতা কামরুল বিএসসির  বৃক্ষরোপণ কর্মসূচি লক্ষীপুর মেঘনায় ভরা মৌসুমেও ইলিশের আকাল লক্ষ্যমাত্রা অর্জনে শঙ্কা লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের রবীন্দ্র নজরুল জন্মজয়ন্তী অনুষ্ঠিত দিঘলী ইউপির উপনির্বাচন নৌকার মাঝি হিসেবে সালাউদ্দিন জাবেদকে তৃণমূলের সমর্থন লক্ষ্মীপুরে ইমামদের ৫ দিন ব্যাপি প্রশিক্ষণ কোর্সের সমাপনী

লক্ষ্মীপুরে ‘‘হোসেনপুর মডেল গ্রাম” উন্নীতকরণে সমন্বিত কর্ম পরিকল্পনা প্রণয়ন সভা

মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন ‘আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নের নিমিত্তে ‘হোসেনপুর গ্রাম” কে শহরে উন্নীতকরণের লক্ষ্যে জেলা ও উপজেলা পর্যায়ের অংশীজনদের সাথে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়। ১৯ জুন রবিবার বিকেল ৩টায় সদর উপজেলার তেওয়ারিগঞ্জ ইউনিয়নের হোসেনপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ। সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমার গ্রাম আমার শহর’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি দর্শন। এই দর্শন বাস্তবায়নের মাধ্যমে হোসেনপুর হবে একটি মডেল গ্রাম। গ্রামের মানুষকে অবহেলিত রেখে উন্নত বাংলাদেশ গড়া সম্ভব নয়, তাই গ্রামে শহরের সব সুযোগ- সুবিধা পৌঁছে দেওয়া হবে।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ আহম্মদ কবীর, সিভিল সার্জন, লক্ষ্মীপুর, জনাব মোহাম্মদ নূর-এ-আলম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক), লক্ষ্মীপুর, লক্ষ্মীপুর জেলার সকল উপজেলার উপজেলা নির্বাহী অফিসারগণ, জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন বিভাগের প্রধানগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এসময় জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, লক্ষ্মীপুর জেলার পাঁচটি উপজেলার পাঁচটি গ্রামকে শহরে উন্নীতকরণের লক্ষ্যে সমন্বিত কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রায়পুরে ৩৬টি অবৈধ করাতকল গিলে খাচ্ছে সবুজ বন!
রামগঞ্জ সোনাপুরের গণশৌচাগারটি বন্ধ, বিপাকে ব্যবসায়ীরা ও সাধারণ মানুষ
রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা
লক্ষ্মীপুরে বন্ধুকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন
লক্ষ্মীপুরে ইয়াবা মামলায় ২ ব্যক্তির ২২ বছর কারাদণ্ড
রামগঞ্জে যুবলীগ নেতা কামরুল বিএসসির  বৃক্ষরোপণ কর্মসূচি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল