News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
​​​​​​​লক্ষ্মীপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ

​​​​​​​লক্ষ্মীপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ

​​​লক্ষ্মীপুরে পথচারীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে যুবলীগ। মঙ্গলবার (২১ জুন) দুপুরে হাজী আমজাদ আলী পাটওয়ার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

দেশব্যাপী কেন্দ্রীয় যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে এ কর্মসূচি পালন করে নেতাকর্মীরা। পরে শহরের মুক্তিগঞ্জ এলাকার ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের পাশে, শহীদ মিনার চত্বরসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে গাছের চারা রোপণ করে তারা। এসময় পথচারী, রিক্সাচালক, দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের হাতে একটি করে গাছের চারা তুলে দেওয়া হয়। এ কর্মসূচিতে যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া জানান, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সাড়া দিয়ে অতিতের ন্যায় যুবলীগ পরিবেশ রক্ষা ও মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে।এরই ধারাবাহিকতায় জেলাব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd