Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
রামগঞ্জ সোনাপুরের গণশৌচাগারটি বন্ধ, বিপাকে ব্যবসায়ীরা ও সাধারণ মানুষ রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা লক্ষ্মীপুরে বন্ধুকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন লক্ষ্মীপুরে ইয়াবা মামলায় ২ ব্যক্তির ২২ বছর কারাদণ্ড রামগঞ্জে যুবলীগ নেতা কামরুল বিএসসির  বৃক্ষরোপণ কর্মসূচি লক্ষীপুর মেঘনায় ভরা মৌসুমেও ইলিশের আকাল লক্ষ্যমাত্রা অর্জনে শঙ্কা লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের রবীন্দ্র নজরুল জন্মজয়ন্তী অনুষ্ঠিত দিঘলী ইউপির উপনির্বাচন নৌকার মাঝি হিসেবে সালাউদ্দিন জাবেদকে তৃণমূলের সমর্থন লক্ষ্মীপুরে ইমামদের ৫ দিন ব্যাপি প্রশিক্ষণ কোর্সের সমাপনী লক্ষ্মীপুরে শিক্ষক পরিবারের উপর হামলা নারী ও শিশুসহ আহত ৪

হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে কটুক্তির প্রতিবাদে রামগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

সম্প্রতি ভারতে হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও তার স্ত্রীকে উদ্দেশ্যে করে কটুক্তির প্রতিবাদে রামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ আছর রামগঞ্জ বাইপাস সড়কের মোহাম্মদিয়া হোটেলের সামনে থেকে তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মিছিলটি রামগঞ্জ শহরের পুলিশ বক্স চত্বরে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হন।

এসময় উপস্থিত বক্তারা হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও তার স্ত্রীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের দায়ে বিজেপির দুই কর্মকর্তার ফাঁসি দাবী করেন। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সোনাপুর বাজার বড় মসজিদের খতীব মাওলানা মোঃ হারুন অর রশিদ, মাওলানা মোঃ ফয়েজুল্লাহ, মাওলানা হোসাইন আহম্মেদ, মাওলানা আবদুল বাতেন সাবেরী, মুফতি মোঃ নুরুল্লাহ, মুফতি মিজানুর রহমান প্রমূখ।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জ সোনাপুরের গণশৌচাগারটি বন্ধ, বিপাকে ব্যবসায়ীরা ও সাধারণ মানুষ
রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা
লক্ষ্মীপুরে বন্ধুকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন
লক্ষ্মীপুরে ইয়াবা মামলায় ২ ব্যক্তির ২২ বছর কারাদণ্ড
রামগঞ্জে যুবলীগ নেতা কামরুল বিএসসির  বৃক্ষরোপণ কর্মসূচি
লক্ষীপুর মেঘনায় ভরা মৌসুমেও ইলিশের আকাল লক্ষ্যমাত্রা অর্জনে শঙ্কা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল