Header Border

ঢাকা, বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা বায়েজিদের উদ্যোগে শেখ হাসিনার ১৪তম কারামুক্তি দিবস পালন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মানবিক যুবলীগের প্রবক্তা শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে লক্ষ্মীপুরে যুবলীগের উদ্দ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ১৪তম কারামুক্তি এবং গণতন্ত্রের মুক্তি দিবস পালিত হয়েছে।

অনুষ্ঠানে যুবলীগ নেতা বায়েজিদ ভুঁইয়া বলেন, সেনা সমর্থিত ১/১১ এর তত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ জুলাই গ্রেফতার হয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি দীর্ঘ ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন সংসদ ভবনে চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি লাভ করেন। সারাদেশের মত লক্ষ্মীপুরেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচী পালন করা হয়।
দিবসটি উপলক্ষে স্থানীয় দারুল কুরআন ইসলামী একাডেমী ও এতিমখানার হলরুমে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে ১১ জুন শনিবার দুপুর ১২টায় মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্থ্যতা কামনা করা হয়। এসময় ১০১জন শিশু হাফেজ দ্বারা কোরআন খতম, মিলাদ, দোয়া ও মোনাজাতের অনুষ্ঠান হয়। এতে জেলা, উপজেলাসহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড
প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে গৃহহীন ৭ পরিবারকে ঘর উপহার
মামলায় জড়িয়ে প্রবাসীকে ফাঁসানোর অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
ইউপি সদস্য হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারের সঙ্গে রামগঞ্জের সকল শ্রেনী-পেশার মানুষের মতবিনিময় সভা অনুষ্ঠিত
রায়পুরে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করলেন ওসি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল