Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৮.৯৬°সে
শিরোনাম:
রামগঞ্জ সোনাপুরের গণশৌচাগারটি বন্ধ, বিপাকে ব্যবসায়ীরা ও সাধারণ মানুষ রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা লক্ষ্মীপুরে বন্ধুকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন লক্ষ্মীপুরে ইয়াবা মামলায় ২ ব্যক্তির ২২ বছর কারাদণ্ড রামগঞ্জে যুবলীগ নেতা কামরুল বিএসসির  বৃক্ষরোপণ কর্মসূচি লক্ষীপুর মেঘনায় ভরা মৌসুমেও ইলিশের আকাল লক্ষ্যমাত্রা অর্জনে শঙ্কা লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের রবীন্দ্র নজরুল জন্মজয়ন্তী অনুষ্ঠিত দিঘলী ইউপির উপনির্বাচন নৌকার মাঝি হিসেবে সালাউদ্দিন জাবেদকে তৃণমূলের সমর্থন লক্ষ্মীপুরে ইমামদের ৫ দিন ব্যাপি প্রশিক্ষণ কোর্সের সমাপনী লক্ষ্মীপুরে শিক্ষক পরিবারের উপর হামলা নারী ও শিশুসহ আহত ৪

কুয়াকাটা সমুদ্র থেকে নিখোঁজ ফিরোজ ভারত থেকে উদ্ধার

মৃত্যুর মুখ থেকে মায়ের কোলে ফিরে এসেছে পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে নিখোঁজ হওয়া ফিরোজ শিকদার।

সোমবার (৬ জুন ) দুপুরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে ফিরোজ কে হস্তান্তর করেছে। পরে তাকে বেনাপোল পোর্ট থানার হেফাজতে দেয়া হয়।

গত ২৭ মে কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ ছিলেন ফিরোজ। পটুয়াখালী জেলার গলাচীপা থানার আমখোলা গ্রামে জাকির হোসেন মিলন শিকদার এর ছেলে ফিরোজ।

ফিরোজ জানান, তাদের পরিবারের আত্মীয়রা মিলে ৬ জন গত ২৬ মে কুয়াকাটা সমুদ্র সৈকতে বেড়াতে যায়। পরদিন দুপুরে গোসল করতে নেমে প্রবলে স্রোত তাকে টেনে নিয়ে যায়। পানিতে ভাসতে থাকা অবস্থায় পানিতে দেখা মেলে একটি কলা গাছের। গাছটি আঁকড়ে ধরে না খেয়ে না ঘুমিয়ে বেঁচে থাকার চেষ্টা করে সে। ৪দিন গভীর সমুদ্রে জীবন আর প্রবল স্রোতের সাথে যুদ্ধ করে অবশেষে ঠিকানা খুঁজে পায় ভারতের চেন্নাই শহরে। সেখান থেকে বাড়িতে ফোন যোগাযোগ করে। পরে সেখানকার পুলিশের সহায়তায় দেশে ফিরতে পেরে খুব ভাল লাগছে। ফিরোজকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে বন্ধুকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন
​​​​​​​লক্ষ্মীপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ
সাংবাদিকদের জরিমানার বিধান রেখে প্রেস কাউন্সিল আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন
কুমিল্লা ও লক্ষীপুরের জেলা প্রশাসকের রত্নগর্ভা মাকে বিশ্ব মা দিবসে বিশেষ সম্মাননা
লক্ষ্মীপুরে যুবলীগ নেতা বায়েজিদের উদ্যোগে শেখ হাসিনার ১৪তম কারামুক্তি দিবস পালন
শার্শায় বিএনপির দু’গ্রুপের সংঘর্ষ, বোমা বিস্ফোরণ, দা এর কোপে একজন গুরুতর

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল