Header Border

ঢাকা, শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫.৯৬°সে
শিরোনাম:
রাজপথে বিএনপিকে নামার সুযোগ দেওয়া হবে না- নয়ন এমপি রামগঞ্জের মোহাম্মদীয়া তদন্তকেন্দ্রে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত কমলনগরের নতুন ইউএনও’র নিকট টেকসই নদীর বাঁধনির্মাণে দৃষ্টি আকর্ষণ রায়পুরে প্রাথমিকে পরীক্ষা ফি আদায়, সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষিত বাক প্রতিবন্ধীকে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার যুবলীগ নেতা বায়েজিদ ভুঁইয়ার শীতবস্ত্র পেল এতিম ও অসহায়রা রামগঞ্জ উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও  কলেজ শাখা ছাত্রলীগের নব-গঠিত কমিটি রামগঞ্জে ৫ম শ্রেনির শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত  রামগঞ্জে ফুটপাতে শীতের আগমনে পিঠা বিক্রির ধুম লক্ষ্মীপুরে সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় সুফলভোগীদের মাঝে চুক্তিনামা হস্তান্তর

কোটালীপাড়ায় ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষককে জুতাপেটা

নিজস্ব প্রতিবেদকঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় একস্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বসুদেব শীল নামে এক শিক্ষককে এলাকার নারীরা জুতাপেটা করেছেন। ১৩ ফেব্রুয়ারী রবিবার দুপুরে উপজেলার বান্দল গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বসুদেব শীল উপজেলার কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশনের গণিতের শিক্ষক ও বান্দল গ্রামের যতীন শীলের ছেলে।

জানাগেছে, কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশনের ৬ষ্ঠ শ্রেণির কয়েকজন ছাত্রীকে শিক্ষক বসুদেব শীল তার বাড়িতে বসে প্রাইভেট পড়ান। ঘটনার দিন পড়া শেষে সব ছাত্রীকে ছুটি দিয়ে একজনকে রেখে তাকে ধর্ষণ চেষ্টা করে। বিষয়টি ওই ছাত্রী তার মাকে গিয়ে জানায়। এ সময় ওই ছাত্রীর মা এলাকার নারীদেরকে সাথে নিয়ে এসে শিক্ষক বসুদেব শীলকে জুতাপেটা করেন।

ওই ছাত্রী বলেন, শিক্ষক প্রতিদিন সকলকে ছুটি দিয়ে আমার শরীরে হাত দিতেন। ঘটনার দিন তিনি আমাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করেন। আমি দৌড়ে বাড়িতে গিয়ে ঘটনাটি আমার মাকে জানাই।
ওই ছাত্রীর মা বলেন, শিক্ষক বসুদেব যে ঘটনাটি ঘটিয়েছে আমি তার উপযুক্ত শাস্তি চাই। সে যেন ভবিষ্যতে আর এ ধরণের কাজ না করতে পারে।
এ বিষয়ে জানার জন্য শিক্ষক বসুদেব শীলের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার মুঠো ফোনটিও বন্ধ পাওয়া যায়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুর রহমান বলেন, বিষয়টি সত্য হলে শিক্ষক বসুদেব শীলের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।
কোটালীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ জাকারিয়া বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রাথমিক বিদ্যালয়ে ২ মার্চ থেকে সশরীরে পাঠদান
কোটালীপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষককে জুতাপেটা
খাগড়াছড়িতে বাবা’ছেলে’মেয়ে’নাতি একসঙ্গে উচ্চ মাধ্যমিকে উত্তীর্ণ!
গোপালগঞ্জে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী করোনায় আক্রান্ত, ক্লাস বন্ধ
৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ
এসএসসি ও এইচএসসি নভেম্বর-ডিসেম্বরে হবে? শিক্ষামন্ত্রী

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল