Header Border

ঢাকা, বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:

কোটালীপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষককে জুতাপেটা

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় একস্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বসুদেব শীল নামে এক শিক্ষককে এলাকার নারীরা জুতাপেটা করেছেন। ১৩ ফেব্রুয়ারী রবিবার দুপুরে উপজেলার বান্দল গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বসুদেব শীল উপজেলার কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশনের গণিতের শিক্ষক ও বান্দল গ্রামের যতীন শীলের ছেলে।

জানাগেছে, কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশনের ৬ষ্ঠ শ্রেণির কয়েকজন ছাত্রীকে শিক্ষক বসুদেব শীল তার বাড়িতে বসে প্রাইভেট পড়ান। ঘটনার দিন পড়া শেষে সব ছাত্রীকে ছুটি দিয়ে একজনকে রেখে তাকে ধর্ষণ চেষ্টা করে। বিষয়টি ওই ছাত্রী তার মাকে গিয়ে জানায়। এ সময় ওই ছাত্রীর মা এলাকার নারীদেরকে সাথে নিয়ে এসে শিক্ষক বসুদেব শীলকে জুতাপেটা করেন।

ওই ছাত্রী বলেন, শিক্ষক প্রতিদিন সকলকে ছুটি দিয়ে আমার শরীরে হাত দিতেন। ঘটনার দিন তিনি আমাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করেন। আমি দৌড়ে বাড়িতে গিয়ে ঘটনাটি আমার মাকে জানাই।
ওই ছাত্রীর মা বলেন, শিক্ষক বসুদেব যে ঘটনাটি ঘটিয়েছে আমি তার উপযুক্ত শাস্তি চাই। সে যেন ভবিষ্যতে আর এ ধরণের কাজ না করতে পারে।
এ বিষয়ে জানার জন্য শিক্ষক বসুদেব শীলের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার মুঠো ফোনটিও বন্ধ পাওয়া যায়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুর রহমান বলেন, বিষয়টি সত্য হলে শিক্ষক বসুদেব শীলের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।
কোটালীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ জাকারিয়া বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড
প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে গৃহহীন ৭ পরিবারকে ঘর উপহার
মামলায় জড়িয়ে প্রবাসীকে ফাঁসানোর অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
ইউপি সদস্য হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড
লক্ষ্মীপুর নন্দন প্রতিবন্ধী বিদ্যালয়ের মতবিনিময় সভা
লক্ষ্মীপুরে জিহাদি বইসহ জামায়াতের দুই নেতা আটক 

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল