Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি

হঠাৎ ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে লক্ষ্মীপুর বাস মালিক সমিতি। ২৯ ডিসেম্বর বুধবার রাত ৮টার দিকে জেলা বাস- মিনিবাস মালিক সমিতির সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে রায়পুরের রাখালিয়া এলাকায় একটি বাস ভাঙচুর করা হয়েছে। এতে মালিক সমিতির জরুরি বৈঠক ডাকা হয়। সমিতির সিদ্ধান্ত অনুযায়ী ভাঙচুরের প্রতিবাদে ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত ৮ ঘণ্টা যাত্রীবাহী বাস চলাচল বন্ধ থাকবে।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু বলেন, খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে জেলা আউটার স্টেডিয়ামে মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। জেলা বিএনপির আয়োজনে এতে দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে থাকার কথা রয়েছে। তিনি বলেন, কোনো চক্রান্ত বিএনপির সমাবেশ বন্ধ রাখতে পারবে না। আমাদের অনেক নেতা-কর্মী ইতোমধ্যে সমাবেশে যোগ দিতে জেলা শহরে চলে এসেছে। বাস বন্ধ থাকলেও ২০ কিলোমিটার পায়ে হেঁটে হলেও সমাবেশে যোগ দেবে বিএনপি নেতাকর্মীরা।
সাহাব উদ্দিন সাবু আরো বলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন হওয়ার পর এটাই প্রথম সমাবেশ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা ভিত্তিক যে মহাসমাবেশ সেটাকে সফল করার জন্য জেলা, উপজেলা এবং পৌর বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দাওয়াত দেয়া হয়েছে। আমরা স্বতঃস্ফূর্ত সাড়া পেয়েছি। আশাকরি এক লাখ লোকের সমাগম ঘটবে।

জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাসিবুর রহমান বলেন, সমাবেশকে ঘিরে বাস চলাচল বন্ধের ঘোষণা দুঃখজনক। প্রশাসন ও রাজনৈতিক নেতাকর্মীদের কাছে আমরা সহনশীল আচরণ প্রত্যাশা করছি।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল