Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

লক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি

হঠাৎ ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে লক্ষ্মীপুর বাস মালিক সমিতি। ২৯ ডিসেম্বর বুধবার রাত ৮টার দিকে জেলা বাস- মিনিবাস মালিক সমিতির সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে রায়পুরের রাখালিয়া এলাকায় একটি বাস ভাঙচুর করা হয়েছে। এতে মালিক সমিতির জরুরি বৈঠক ডাকা হয়। সমিতির সিদ্ধান্ত অনুযায়ী ভাঙচুরের প্রতিবাদে ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত ৮ ঘণ্টা যাত্রীবাহী বাস চলাচল বন্ধ থাকবে।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু বলেন, খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে জেলা আউটার স্টেডিয়ামে মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। জেলা বিএনপির আয়োজনে এতে দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে থাকার কথা রয়েছে। তিনি বলেন, কোনো চক্রান্ত বিএনপির সমাবেশ বন্ধ রাখতে পারবে না। আমাদের অনেক নেতা-কর্মী ইতোমধ্যে সমাবেশে যোগ দিতে জেলা শহরে চলে এসেছে। বাস বন্ধ থাকলেও ২০ কিলোমিটার পায়ে হেঁটে হলেও সমাবেশে যোগ দেবে বিএনপি নেতাকর্মীরা।
সাহাব উদ্দিন সাবু আরো বলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন হওয়ার পর এটাই প্রথম সমাবেশ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা ভিত্তিক যে মহাসমাবেশ সেটাকে সফল করার জন্য জেলা, উপজেলা এবং পৌর বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দাওয়াত দেয়া হয়েছে। আমরা স্বতঃস্ফূর্ত সাড়া পেয়েছি। আশাকরি এক লাখ লোকের সমাগম ঘটবে।

জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাসিবুর রহমান বলেন, সমাবেশকে ঘিরে বাস চলাচল বন্ধের ঘোষণা দুঃখজনক। প্রশাসন ও রাজনৈতিক নেতাকর্মীদের কাছে আমরা সহনশীল আচরণ প্রত্যাশা করছি।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল