Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের

আনারস প্রতিকের প্রার্থী সাবেক যুবলীগ নেতা ফয়েজ উল্যাহ জিসান লক্ষ্মীপুরের রামগঞ্জে উপজেলার লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবি করেন। উঠোন বৈঠকে ভোটারদের উদ্দেশ্য তিনি ঘোষনা করেন ২৮ নভেম্বর নির্বাচন চলাকালে কেন্দ্রে কেউ ব্যালট পেপার ছিনতাই করলে তাকে যেন জুতাপেটা করা হয়। আর কোনো ভোট চোরকে কেহ জুতাপেটা করতে পারলে ১০ হাজার টাকা পুরুস্কার দেয়ারও ঘোষণা দেন মনোনয়ন বঞ্চিত ৩৬ বছর আওয়ামী রাজনীতি করা সাবেক এ ত্যাগী নেতা।

১৭ ও ১৮ নভেম্বর বুধবার ও বৃহস্পতিবার বিকেলে তিনি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের কাশিমনগর, দক্ষিন কালিকাপুর, দাসপাড়া গ্রামে অনুষ্টিত উঠান বৈঠকে এমন ঘোষনা দেন। এসব বৈঠকে চেয়ারম্যান পদপ্রার্থী ফয়েজ উল্যাহ জিসান আরও বলেন, প্রশাসন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার প্রস্তুতি নিচ্ছে। জনগনের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিক হতে চাই। যার কারনে গ্রামে গ্রামে ভোটারদের ঘরে ঘরে উপস্থিত হয়ে ভোট ও দোয়া চেয়ে যাচ্ছি। উঠান বৈঠকে আ‘লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগের সাবেক নেতা-কর্মী ও আনারসের কর্মী- সমর্থক লামচর ইউনিয়নের সকল পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

আনারস প্রতিকের সমর্থক ইউপি সদস্য স্বপন, হারুন অর রশিদ ও আক্তার হোসেন বলেন, লামচর ইউনিয়নে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। এ গনজোয়ার ধরে রেখে বিজয়ের মালা অর্জন করা পর্যন্ত আমরা নির্বাচনী মাঠে অবস্থান করবো। ১৮ নভেম্বর বৃহস্পতিবার কাশিমনগর গ্রামে উঠোন বৈঠক শেষে চেয়ারম্যান প্রার্থী ফয়েজ উল্যাহ জিসান সাংবাদিকদের বলেন, প্রশাসন ও জনগনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে, কিন্তু প্রতিপক্ষ প্রার্থীর পক্ষ নিয়ে এক ছাত্রলীগ নেতা আমার নেতা- কর্মীদের নানানরকম ভয়ভীতি প্রদর্শন করে নির্বাচনী এলাকাতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পায়তারা করছে। যারা শান্ত নির্বাচনী এলাকাতে অশান্ত পরিবেশ সৃষ্টি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য তিনি প্রশাসনের প্রতি জোরদাবী জানান।

সরেজমিনে ঘুরে জানা গেছে, আসন্ন ইউপি নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়ন এলাকার ভোটারদের মুখে মুখে আনারস প্রতিকের প্রার্থী ফয়েজ উল্যা জিসানের নাম আলোচনায় বেশি বলে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটার এ প্রতিবেদককে জানান অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে সৎ ও যোগ্য জনপ্রতিনিধিই এলাকার উন্নয়নে যথাযথ ভুমিকা রাখতে পারবে বলে তাদের প্রত্যাশা।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল