Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের

আনারস প্রতিকের প্রার্থী সাবেক যুবলীগ নেতা ফয়েজ উল্যাহ জিসান লক্ষ্মীপুরের রামগঞ্জে উপজেলার লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবি করেন। উঠোন বৈঠকে ভোটারদের উদ্দেশ্য তিনি ঘোষনা করেন ২৮ নভেম্বর নির্বাচন চলাকালে কেন্দ্রে কেউ ব্যালট পেপার ছিনতাই করলে তাকে যেন জুতাপেটা করা হয়। আর কোনো ভোট চোরকে কেহ জুতাপেটা করতে পারলে ১০ হাজার টাকা পুরুস্কার দেয়ারও ঘোষণা দেন মনোনয়ন বঞ্চিত ৩৬ বছর আওয়ামী রাজনীতি করা সাবেক এ ত্যাগী নেতা।

১৭ ও ১৮ নভেম্বর বুধবার ও বৃহস্পতিবার বিকেলে তিনি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের কাশিমনগর, দক্ষিন কালিকাপুর, দাসপাড়া গ্রামে অনুষ্টিত উঠান বৈঠকে এমন ঘোষনা দেন। এসব বৈঠকে চেয়ারম্যান পদপ্রার্থী ফয়েজ উল্যাহ জিসান আরও বলেন, প্রশাসন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার প্রস্তুতি নিচ্ছে। জনগনের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিক হতে চাই। যার কারনে গ্রামে গ্রামে ভোটারদের ঘরে ঘরে উপস্থিত হয়ে ভোট ও দোয়া চেয়ে যাচ্ছি। উঠান বৈঠকে আ‘লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগের সাবেক নেতা-কর্মী ও আনারসের কর্মী- সমর্থক লামচর ইউনিয়নের সকল পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

আনারস প্রতিকের সমর্থক ইউপি সদস্য স্বপন, হারুন অর রশিদ ও আক্তার হোসেন বলেন, লামচর ইউনিয়নে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। এ গনজোয়ার ধরে রেখে বিজয়ের মালা অর্জন করা পর্যন্ত আমরা নির্বাচনী মাঠে অবস্থান করবো। ১৮ নভেম্বর বৃহস্পতিবার কাশিমনগর গ্রামে উঠোন বৈঠক শেষে চেয়ারম্যান প্রার্থী ফয়েজ উল্যাহ জিসান সাংবাদিকদের বলেন, প্রশাসন ও জনগনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে, কিন্তু প্রতিপক্ষ প্রার্থীর পক্ষ নিয়ে এক ছাত্রলীগ নেতা আমার নেতা- কর্মীদের নানানরকম ভয়ভীতি প্রদর্শন করে নির্বাচনী এলাকাতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পায়তারা করছে। যারা শান্ত নির্বাচনী এলাকাতে অশান্ত পরিবেশ সৃষ্টি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য তিনি প্রশাসনের প্রতি জোরদাবী জানান।

সরেজমিনে ঘুরে জানা গেছে, আসন্ন ইউপি নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়ন এলাকার ভোটারদের মুখে মুখে আনারস প্রতিকের প্রার্থী ফয়েজ উল্যা জিসানের নাম আলোচনায় বেশি বলে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটার এ প্রতিবেদককে জানান অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে সৎ ও যোগ্য জনপ্রতিনিধিই এলাকার উন্নয়নে যথাযথ ভুমিকা রাখতে পারবে বলে তাদের প্রত্যাশা।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল