News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের

লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের

আনারস প্রতিকের প্রার্থী সাবেক যুবলীগ নেতা ফয়েজ উল্যাহ জিসান লক্ষ্মীপুরের রামগঞ্জে উপজেলার লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবি করেন। উঠোন বৈঠকে ভোটারদের উদ্দেশ্য তিনি ঘোষনা করেন ২৮ নভেম্বর নির্বাচন চলাকালে কেন্দ্রে কেউ ব্যালট পেপার ছিনতাই করলে তাকে যেন জুতাপেটা করা হয়। আর কোনো ভোট চোরকে কেহ জুতাপেটা করতে পারলে ১০ হাজার টাকা পুরুস্কার দেয়ারও ঘোষণা দেন মনোনয়ন বঞ্চিত ৩৬ বছর আওয়ামী রাজনীতি করা সাবেক এ ত্যাগী নেতা।

১৭ ও ১৮ নভেম্বর বুধবার ও বৃহস্পতিবার বিকেলে তিনি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের কাশিমনগর, দক্ষিন কালিকাপুর, দাসপাড়া গ্রামে অনুষ্টিত উঠান বৈঠকে এমন ঘোষনা দেন। এসব বৈঠকে চেয়ারম্যান পদপ্রার্থী ফয়েজ উল্যাহ জিসান আরও বলেন, প্রশাসন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার প্রস্তুতি নিচ্ছে। জনগনের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিক হতে চাই। যার কারনে গ্রামে গ্রামে ভোটারদের ঘরে ঘরে উপস্থিত হয়ে ভোট ও দোয়া চেয়ে যাচ্ছি। উঠান বৈঠকে আ‘লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগের সাবেক নেতা-কর্মী ও আনারসের কর্মী- সমর্থক লামচর ইউনিয়নের সকল পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

আনারস প্রতিকের সমর্থক ইউপি সদস্য স্বপন, হারুন অর রশিদ ও আক্তার হোসেন বলেন, লামচর ইউনিয়নে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। এ গনজোয়ার ধরে রেখে বিজয়ের মালা অর্জন করা পর্যন্ত আমরা নির্বাচনী মাঠে অবস্থান করবো। ১৮ নভেম্বর বৃহস্পতিবার কাশিমনগর গ্রামে উঠোন বৈঠক শেষে চেয়ারম্যান প্রার্থী ফয়েজ উল্যাহ জিসান সাংবাদিকদের বলেন, প্রশাসন ও জনগনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে, কিন্তু প্রতিপক্ষ প্রার্থীর পক্ষ নিয়ে এক ছাত্রলীগ নেতা আমার নেতা- কর্মীদের নানানরকম ভয়ভীতি প্রদর্শন করে নির্বাচনী এলাকাতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পায়তারা করছে। যারা শান্ত নির্বাচনী এলাকাতে অশান্ত পরিবেশ সৃষ্টি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য তিনি প্রশাসনের প্রতি জোরদাবী জানান।

সরেজমিনে ঘুরে জানা গেছে, আসন্ন ইউপি নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়ন এলাকার ভোটারদের মুখে মুখে আনারস প্রতিকের প্রার্থী ফয়েজ উল্যা জিসানের নাম আলোচনায় বেশি বলে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটার এ প্রতিবেদককে জানান অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে সৎ ও যোগ্য জনপ্রতিনিধিই এলাকার উন্নয়নে যথাযথ ভুমিকা রাখতে পারবে বলে তাদের প্রত্যাশা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd