Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২১.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

কমলনগরে যাত্রীবাহী বাস ফুটপাতে, আহত ২০

লক্ষ্মীপুরের কমলনগরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি সিএনজি অটোরিক্সা এবং একটি প্রাইভেট কারকে চাপা দিয়ে ফুটপাতের থাকা তিনটি দোকানে ঢুকে পড়ে। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের মধ্যে অনেকে বাজারের ব্যবসায়ী এবং পথচারী ছিলেন। আহতরা হলেন, সিরাজ মাঝির পুত্র মো. রাজু (১০), মো. আলীর পুত্র মো. কাউছার (৩৫), ইসমাইল হোসেনের পুত্র মো. ফারুক (২৫), মনছুর মিয়ার পুত্র মো. মানিক (৩৫), জাহিদুল ইসলাম নিহাদ ও আব্দুল হাইর পুত্র সিএনজি অটোরিকশা চালক মো. গফুর। তাদের মধ্যে ৫ জনকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দুইজনকে জেলা সদর হাসপাতাল এবং গুরুতর আহত একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এছাড়া দুর্ঘটনায় আহত ৮-১০ জন বিভিন্ন স্হানে প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে জানা গেছে। ১৬ নভেম্বর মঙ্গলবার দুপুর ১টার দিকে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে রামগতিগামী একটি যাত্রীবাহী বাস তোরাবগঞ্জ বাজারে আসলে নিয়স্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায়। এ সময় ফুটপাতে থাকার দুইটি ভ্যারাইটিজ স্টোর ও একটি ফল দোকানে ঢুকে পড়ে। পরে রাস্তার পাশে থাকা একটি প্রাইভেট কার ও একটি সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে প্রায় ২০জন ব্যক্তি মারাত্মক আঘাত প্রাপ্ত হন।
এ ব্যাপারে কমলনগর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল