Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

দালালবাজার ইউপিতে নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও নুরজ্জামান মাস্টার

লক্ষীপুর সদর উপজেলার ৩নং দালালবাজার ইউনিয়ন পরিষদে আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকের জন্য তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত তদবির চালিয়ে যাচ্ছেন একাধিক প্রার্থী। জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দালালবাজার ইউনিয়ন পরিষদের একাধিক বারের সাবেক চেয়ারম্যান নুরনবী চৌধুরী ও দালাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরজ্জামান মাস্টার এলাকার উন্নয়ন ও ভোটারদের মনোরঞ্জনে বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন।

নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক চেয়ারম্যান নুরনবী চৌধুরী দালাল বাজার ইউনিয়নের ভোটারদের উদ্দেশ্য জানান, ৩নং দালালবাজার ইউনিয়ন নির্বাচনে সীমানা নিয়ো কিছু আইনি জটিলতা ছিলো, যা অতিসত্বর অবসান হওয়ার প্রক্রিয়া প্রায় চুড়ান্ত হয়েছে। নুরনবী চৌধুরী আরও বলেন, নৌকা প্রতিক পেলে ইনশাআল্লাহ ভোট করবেন, যদি কোন কারনে নৌকা প্রতিক না পান তাহলে ব্যাক্তির জন্য নয়, দলের স্বার্থে নৌকার পক্ষে ভোট করে যাবেন বলেও তিনি জানান।

অপর নৌকার মনোনয়ন প্রত্যাশী নুরুজ্জামান মাস্টার দালাল বাজার ইউনিয়নের ভোটারদের উদ্দেশ্য বলেন, আমি দীর্ঘ ২৮ বছর ৩নং দালাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়ীত্ব পালন করে এসেছি। কাহারো কাছে কখনও কোন ধরনের চাঁদাবাজি বা সন্ত্রাসী করিনি। দলবদল করেছি এমন রেকর্ড আমার নেই। তিনি আরও বলেন, আমার ইউনিয়নের নয়টি ওয়ার্ডের দায়িত্ব প্রাপ্ত সভাপতি- সাধারন সম্পাদকসহ মোট ৫৪ জন নেতাকর্মী আমাকে লিখিত ভাবে সার্পোট করেছেন। কোনভাবে দলীয় মনোনয়ন বিচ্যুত হলে আপনি তখন কি করবেন জানতে চাইলে নুরুজ্জামান মাস্টার বলেন, আমি নৌকার বাহিরে কোন ভাবেই যাবো না বা যেতে পারি না।

সরেজমিনে ঘুরে জানা গেছে, দালাল বাজার ইউনিয়নে আইনের বাধার কারণে পাঁচ বছর ধরে নির্বাচন না হওয়ায় চলতি দায়িত্ব পালন করে যাচ্ছেন ২০১১ সনে নির্বাচিত বিএনপি দলীয় কামরুজ্জামান শোহেল। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে নুর নবী চৌধুরী, নুরুজ্জামান মাস্টারের নাম ভোটারদের মুখে মুখে আলোচনা বেশি বলে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটার এ প্রতিবেদককে জানান, অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে সৎ ও যোগ্য জনপ্রতিনিধিই এলাকার উন্নয়নে যথাযথ ভুমিকা রাখতে পারবে তারা তাদের প্রত্যাশা।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল