Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

কমলনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মা-ছেলেকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুরের কমলনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মা-ছেলেকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ১৩ নভেম্বর শনিবার বিকেলে উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুকবুল মাঝি বাড়িতে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় আহত মো. আনোয়ার হোসেন (৩৮) ও মাতা বিবি আমেনা বেগম(৬০) এবং ভাতিজি জান্নাত বেগমকে (২১) প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতিতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত জেসমিন আক্তার ও মো. আরিফকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় রোববার সকালে কমলনগর থানায় আনোয়ারের ভাবি জেসমিন আক্তার বাদি হয়ে মামলা দায়ের করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, চরলরেন্স এলাকার মুকবুল মাঝি বাড়িতে সাড়ে ৩ একর জমি নিয়ে আনোয়ারদের সাথে চাচা আব্দুল আলীর দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন সকালে আনোয়ার তার ঘরের পাশে শ্রমিক দিয়ে একটি নারিকেল গাছ কাটার চেষ্টা করে। এতে আনোয়ারের চাচা আব্দুল আলী (৬০) তার দুই মেয়ে মুন্নি আক্তার (৩০), জুটি বেগম(২৬) শ্রমিক আরিফ, মা আমেনা ভাতিজি জান্নাতের উপর হামলা চালায়। এতে লোহার রড ও ছেনি দিয়ে এলোপাতাড়ি তাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে ভাতিজা আনোয়ারকে ঘর থেকে বের করে এলোপাতাড়ি ছেনি দিয়ে কুপি হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
মামলার বাদি জেসমিন আক্তার জানান, তার স্বশুর অনেক আগে মারা যান। তাদের দুই ভাইয়ের জায়গা-জমি ভাগ ভাটোয়ারা নিয়ে দীর্ঘ দিন থেকে দ্বন্ধ চলে আসছিল। ঘটনার দিন একটি নারিকেল গাছ কাটাকে কেন্দ্র করে আমার চাচা স্বশুর তার মেয়েরা লোহার রড ও ছেনি দিয়ে প্রথমে আমার শাশুড়ী, মেয়ে ও আমার দেবরকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে।
এদিকে আব্দুল আলী দাবি করে বলেন, আমার জায়গা থেকে তারা নারিকেল গাছ কাটার চেষ্টা করলে আমরা বাধা দেই। এতে প্রতিপক্ষ ক্ষুব্ধ হয়ে আমার মেয়ে, স্ত্রী ও আমাকে পিটিয়ে আহত করা হয়। তারাও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তিনি জানান।
কমলনগর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল