Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২১.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থী মামাতো-ফুফাতো বোনের মৃত্যু

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়ন এলাকার পালেরহাট নামক স্থানে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থী মামাতো-ফুফাতো বোনের মৃত্যু

হয়েছে। ১৩ নভেম্বর শনিবার সকাল সাড়ে ন’টার দিকে লক্ষ্মীপুর- রামগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সানজিদা আক্তার ইভা (১৫) ও ফাহমিদা আক্তার (১৬) সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। সানজিদা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। আর ফাহমিদা ঢাকার সেগুনবাগিচাস্হ রহিমা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
ঘটনার পরই স্থানীয় জনতা ধাওয়া করে ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। ঘটনাস্থল থেকে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। আহত মোটরসাইকেল চালক আরিফ হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মেয়ে ও ভাতিজিকে নিয়ে বোনের বাড়ি যাচ্ছিলেন।
পুলিশ ও স্হানীয়রা জানান, আরিফ হোসেন তার মেয়ে সানজিদা এবং ভাগ্নি ফাহমিদাকে নিয়ে লক্ষ্মীপুরের ভাড়া বাসা থেকে মোটরসাইকেল যোগে রায়পুর উপজেলার কেরোয়ার দিকে যাচ্ছিলেন। পেছনে ভাগ্নী ফাহমিদা এবং মেয়ে সানজিদাকে নিয়ে মোটরসাইকেলটি আরিফ নিজে চালাচ্ছিলেন। সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়ন এলাকার পালেরহাট বাজারের সন্নিকটে পৌঁছলে আরিফের অসাবধানতার কারনে সানজিদা এবং ফাহমিদা চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সড়কে। এসময় বিপরীত থেকে আসা লক্ষ্মীপুরগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১৬-৪৭১১) দুইজনকে চাপা দেয়ায় এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জসীম উদ্দীন বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাক জব্দ এবং চালককে আটক করা হয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল