Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

কমলনগরের মেঘনায় নৌকা ডুবিতে পিতার মরদেহ উদ্ধার, পুত্র নিখোঁজ

লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীতে মাছ ধরার সময় নৌকাডুবির ঘটনায় বাবার মৃত দেহ উদ্ধার করা হয়েছে। ৯ নভেম্বর মঙ্গলবার সকালে উপজেলার মতিরহাট এলাকায় মৃতের মরদেহ পাওয়া যায়। গত শনিবার দিবাগত রাত ৩টার দিকে মেঘনা নদীর মাতব্বরহাট এলাকায় এ নৌকাডুবির ঘটনা ঘটে। এসময় বাবা-ছেলে দু’জনই নিখোঁজ হয়। এতে বাবার মরদেহ পাওয়া গেলেও ছেলে কোন খোঁজ পাওয়া যায়নি।

জানা গেছে, নিহত মো.নুরুজ্জামান (৫২)। তিনি উপজেলার চর ফলকন ইউনিয়নের ০১ নম্বর ওয়ার্ডের জাজিরা গ্রামের নতুন বাসিন্দা। ছেলে মো. নুর উদ্দিন (২৬) এখনও নিখোঁজ রয়েছেন বলে পরিবার সূত্রে জানা যায়।

কমলনগর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. মোসলেহ্ উদ্দিন মরদেহ উদ্ধারে বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজ ব্যক্তির সন্ধানে অভিযান চলমান রয়েছে বলে জানান।

উল্লেখ্য, নদীতে মাছ ধরার সময় একটি পন্টুনের সঙ্গে ধাক্কায় ছয়জনসহ নৌকা ডুবে যায়। এ সময় চার জেলে সাঁতরিয়ে কূলে আসতে পারলেও পিতাপুত্র নদীতে তলিয়ে যায়। স্বজনরা জানান, ছেলে নুর উদ্দিন একটি বীমা কোম্পানিতে চাকরি করতেন। শখ করে বাবার সঙ্গে নদী মাছ ধরতে যায়। কিন্তু সে সাঁতার জানত না। ধারণা করা হচ্ছে- সাঁতার না জানা ছেলে নুর উদ্দিনকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলে দুজনই নিখোঁজ হন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল