Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

লক্ষ্মীপুরে মোহাম্মদ উল্যাহ্ মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন

সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর এলাকার মোহাম্মদ উল্যাহ মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। পরে বিদ্যালয়ের ২০২২ সনের মাধ্যমিক পরীক্ষার্থীদের সৌজন্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। ৬ নভেম্বর শনিবার সকাল দশটায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে একাডেমিক ভবনের উদ্বোধন করেন লক্ষ্মীপুর-২ (সদর আংশিক-রায়পুর) আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

এ উপলক্ষে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্টানে প্রধান বক্তা হিসেবে এলাকার কৃতি সন্তান বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের পরিচালক (তদন্ত) সৈয়দ ইকবাল হোসেন (বাবলু) বলেন, আমার এলাকার এ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য আমি একটি লাইব্রেরি ব্যবস্হা করে দেবো। শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, লেখা পড়ায় গভীর মনোযোগী হয়ে ভাল ফলাফল অর্জনের মাধ্যমে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। এতে করে সুখী সমৃদ্ধ দেশ গঠনে তোমরাও উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারবে।

জেলা পরিষদ সদস্য ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সাখাওয়াত হোসেন আরিফের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, এলাকার কৃতি সন্তান ও জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল মতিন, কাজীর দিঘী পাড় উচ্চ বিদ্যালয়ে সভাপতি রোটারিয়ান রফিকুল চৌধুরী, সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আবুল কাসেম, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি কামরুল হোসেন কিরন, স্হানীয় দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর শাহ আলম, চররুহিতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী, ব্যবসায়ী সেলিম রেজা, উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমরান হোসনে নান্নু, দক্ষিণ হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম মোহন, সোহরাব হোসেন বিনুসহ বিদ্যালয়ের শিক্ষার্থী-অভিবাবক, শিক্ষক-শিক্ষিকা ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে চলতি বছরের মাধ্যমিক পরিক্ষার্থীদের জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মা-মনি এন্টারপ্রাইজ ২ কোটি ৫১ লাখ টাকা ব্যয়ে মোহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট ভবনটি নতুন ভাবে নির্মাণ করা হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল