Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

লক্ষ্মীপুরে মোহাম্মদ উল্যাহ্ মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন

সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর এলাকার মোহাম্মদ উল্যাহ মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। পরে বিদ্যালয়ের ২০২২ সনের মাধ্যমিক পরীক্ষার্থীদের সৌজন্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। ৬ নভেম্বর শনিবার সকাল দশটায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে একাডেমিক ভবনের উদ্বোধন করেন লক্ষ্মীপুর-২ (সদর আংশিক-রায়পুর) আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

এ উপলক্ষে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্টানে প্রধান বক্তা হিসেবে এলাকার কৃতি সন্তান বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের পরিচালক (তদন্ত) সৈয়দ ইকবাল হোসেন (বাবলু) বলেন, আমার এলাকার এ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য আমি একটি লাইব্রেরি ব্যবস্হা করে দেবো। শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, লেখা পড়ায় গভীর মনোযোগী হয়ে ভাল ফলাফল অর্জনের মাধ্যমে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। এতে করে সুখী সমৃদ্ধ দেশ গঠনে তোমরাও উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারবে।

জেলা পরিষদ সদস্য ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সাখাওয়াত হোসেন আরিফের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, এলাকার কৃতি সন্তান ও জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল মতিন, কাজীর দিঘী পাড় উচ্চ বিদ্যালয়ে সভাপতি রোটারিয়ান রফিকুল চৌধুরী, সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আবুল কাসেম, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি কামরুল হোসেন কিরন, স্হানীয় দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর শাহ আলম, চররুহিতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী, ব্যবসায়ী সেলিম রেজা, উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমরান হোসনে নান্নু, দক্ষিণ হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম মোহন, সোহরাব হোসেন বিনুসহ বিদ্যালয়ের শিক্ষার্থী-অভিবাবক, শিক্ষক-শিক্ষিকা ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে চলতি বছরের মাধ্যমিক পরিক্ষার্থীদের জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মা-মনি এন্টারপ্রাইজ ২ কোটি ৫১ লাখ টাকা ব্যয়ে মোহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট ভবনটি নতুন ভাবে নির্মাণ করা হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল