Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ কমলনগরে যাত্রীবাহী বাস ফুটপাতে, আহত ২০ লক্ষ্মীপুর- ঢাকা লঞ্চ সার্ভিস শুভ উদ্বোধন দালালবাজার ইউপিতে নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও নুরজ্জামান মাস্টার কমলনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মা-ছেলেকে কুপিয়ে জখম লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থী মামাতো-ফুফাতো বোনের মৃত্যু কমলনগরের চরকাদিরা ইউপি নির্বাচনে সংঘর্ষে আহত ১০ রামগঞ্জে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে স্বতন্ত্র প্রার্থীদের সাংবাদিক সম্মেলন

রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা’

লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে এক সন্তানের জননী আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। ওই গৃহবধূর পরিবার জানায়, পারিবারিক কলহের জেরে সেলিনা আক্তার শিল্পি (২৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ১৬ অক্টোবর শনিবার রাত ৮টার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাঞ্চনপুর গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত সেলিনা আক্তার বামনী ইউনিয়নের চরবগা গ্রাম এলাকার তরকারি বিক্রেতা নুরুল ইসলামের মেয়ে। তার স্বামী রায়পুর বাসটার্মিনাল সংলগ্ন দেনায়েতপুর গ্রামের মিয়াজি বাড়ির লোকমানের ছেলে। তাদের সংসারে তাহসান (৭) নামের মাদরাসা পড়ুয়া এক শিশু সন্তান রয়েছে।

সেলিনার বাবা নুরুল ইসলাম মিয়া জানান, গত ৮ বছর আগে সম্পর্ক করে জহিরের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে সেলিনা ও তার স্বামীর পরিবারের সদস্যদের মধ্যে মনোমালিন্য চলছিল। এ অবস্থায় সেলিনা কাঞ্চনপুর গ্রামে একটি ঘর করে ছেলেকে নিয়ে একাই বসবাস করছিল। গত মঙ্গলবার সেলিনার শ্বশুর মারা যান। শনিবার দুপুরে সেলিনা তার শ্বশুর বাড়িতে যায়। এসময় শ্বশুরের চেহলাম অনুষ্ঠান নিয়ে দেবর ও ননদদের সঙ্গে ঝগড়া হয়। বিষয়টি সেলিনা প্রবাসী স্বামীর কাছে বিচার দেন। এতে সমাধান না পেলে জহিরের সঙ্গে ঝগড়া হয় সেলিনার। এক পর্যায়ে কক্ষের দরজা বন্ধ করে শিশু ছেলেকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে নিজেই জানালার গ্রিলের সঙ্গে ওড়না বেঁধে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন।

রায়পুর থানা পুলিশের উপ পরিদর্শক মো. জাহাঙ্গির হোসেন গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য রায়পুর থানা থেকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গের উদ্দেশে নেয়া হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা
লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের
কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ
কমলনগরে যাত্রীবাহী বাস ফুটপাতে, আহত ২০
লক্ষ্মীপুর- ঢাকা লঞ্চ সার্ভিস শুভ উদ্বোধন
দালালবাজার ইউপিতে নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও নুরজ্জামান মাস্টার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল