Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২১.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ কমলনগরে যাত্রীবাহী বাস ফুটপাতে, আহত ২০ লক্ষ্মীপুর- ঢাকা লঞ্চ সার্ভিস শুভ উদ্বোধন দালালবাজার ইউপিতে নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও নুরজ্জামান মাস্টার কমলনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মা-ছেলেকে কুপিয়ে জখম লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থী মামাতো-ফুফাতো বোনের মৃত্যু কমলনগরের চরকাদিরা ইউপি নির্বাচনে সংঘর্ষে আহত ১০ রামগঞ্জে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে স্বতন্ত্র প্রার্থীদের সাংবাদিক সম্মেলন

রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি করে ১২ লাখ টাকার মালামাল লুট, গৃহবধূ আহত

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় গ্রিল কেটে এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাধা দিলে এক গৃহবধূ আহত হয়েছেন বলে জানা গেছে। ১৪ অক্টোবর বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামের হানিফ মিয়াজীর বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পরে স্হানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রবাসী রিয়েল মিয়াজির বাবা হানিফ মিয়াজি (৬৫) বলেন, বাড়ির কলাপসিবল গেট বন্ধ করে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। বারান্দার গ্রিল কেটে ১০-১৫ জনের ডাকাত দল ঘরের ভিতরে এসে তিনটি কক্ষে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে দুই লাখ ৫০ হাজার টাকা, আট ভরি স্বর্ণালঙ্কার, তিনটি মোবাইল ফোন ও অন্যান্য মালামালসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় বাধা দিলে এক গৃহবধূ আহত হন।

কেরোয়া ইউপির বিট পুলিশিংয়ে কর্তব্যরত রায়পুর থানার উপ পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম জানান, ডাকাতির ঘটনায় মো. আজাদ নামে এক যুবককে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় প্রবাসীর বাবা হানিফ মিয়াজি বাদী হয়ে অজ্ঞাত ১০ থেকে ১৫ জনকে আসামি করে একটি মামলা করেন।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বর মাসেও এ বাড়িতে একবার ডাকাতির চেষ্টা করা হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা
লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের
কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ
কমলনগরে যাত্রীবাহী বাস ফুটপাতে, আহত ২০
লক্ষ্মীপুর- ঢাকা লঞ্চ সার্ভিস শুভ উদ্বোধন
দালালবাজার ইউপিতে নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও নুরজ্জামান মাস্টার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল