Header Border

ঢাকা, শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৬.৯৬°সে
শিরোনাম:
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭ লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ? ফরিদগঞ্জের পূর্ব গুপটি ইউনিয়নে পরিত্যক্ত ঘরে আগুন কমলনগরের মতিরহাট উচ্চ বিদ্যালয়ে আয়া নিয়োগে দুর্নীতির অভিযোগ পীরগঞ্জে দুর্বৃত্তদের হামলা-লুটপাট, হিন্দুদের ২১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা’ বেগমগঞ্জে সনাতনীদের বিক্ষোভ মিছিল, পরিদর্শনে ডিআইজি ও কেন্দ্রীয় আ’লীগ প্রতিনিধিদল রামগতিতে মন্দিরে হামলার ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি করে ১২ লাখ টাকার মালামাল লুট, গৃহবধূ আহত ‘১ কোটি ২০ লাখ টাকায় সিলেট ছাত্রলীগের ৪টি পদ বিক্রির অভিযোগ’

বাউফলে রাতের আঁধারে বিধবার ঘরে প্রবেশের অভিযোগ, এএসআই ক্লোজড

বাউফল থানার এএসআই রফিকুল ইসলামকে রাতে এক বিধবা নারীর (৪০) ঘরে প্রবেশ করার অভিযোগে পটুয়াখালীর পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। জানা গেছে, বিষয়টি জেলা পুলিশ সুপার অবহিত হওয়ার পরে ওই এএসআইকে ক্লোজড করা হয়েছে। ৯ অক্টোবর শনিবার বাউফল থানার ওসি আল মামুন গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে বাউফল থানার এএসআই রফিকুল ইসলাম (৪২)বাউফল সদর ইউনিয়নের যৌতা গ্রামে এক বিধবা নারীর ঘরের প্রবেশ করেন। কিছু সময় ওই নারী সাথে কাটানোর পর ঘর থেকে বেড় হয়ে যাওয়ার সময় প্রতিবেশী কয়েকটি বাড়ির শতাধিক লোকজন তাকে আটক করে। একপর্যায়ে তাকে মারধর করেন। এসময় ওই এএসআই এই বিভ্রতকর পরিবেশ এড়াতে স্থানীয় কয়েক যুবকের তিনটি বিকাশ নম্বরে ৪৫ হাজার টাকা লেনদেন করেন। পরে স্থানীয় এক আওয়ামীলীগ নেতার হস্তক্ষেপে পুলিশের ওই এএসআই ছাড়া পান। এরপর সাড়ে ১১টার দিকে থানা থেকে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যান।

এ ঘটনা জেলা পুলিশ সুপার অবহিত হওয়ার পরে ওই এএসআইকে পটুয়াখালী পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। বাউফল থানার ওসি আল মামুন বলেন, ‘ শনিবার পুলিশের ওই এএসআইকে পটুয়াখালী পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭
লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ?
ফরিদগঞ্জের পূর্ব গুপটি ইউনিয়নে পরিত্যক্ত ঘরে আগুন
পীরগঞ্জে দুর্বৃত্তদের হামলা-লুটপাট, হিন্দুদের ২১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই
বেগমগঞ্জে সনাতনীদের বিক্ষোভ মিছিল, পরিদর্শনে ডিআইজি ও কেন্দ্রীয় আ’লীগ প্রতিনিধিদল
‘১ কোটি ২০ লাখ টাকায় সিলেট ছাত্রলীগের ৪টি পদ বিক্রির অভিযোগ’

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল