Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

লক্ষ্মীপুরে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়ন এলাকা ও পৌর দক্ষিণ মজুপুর এলাকায় শনিবার সন্ধার পরে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে। জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ জাহাঙ্গীর আলম বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লক্ষ্মীপুর সদর থানায় মামলা রুজ করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার ভাঙ্গাঁখা ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্হ রাজিবপুর এলাকার মনর উদ্দিন হাজী বাড়ীর মো. মারফত উল্যা’র পুত্র মো. কামরুল ইসলাম (২৮) ও কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার শিবপুর রামচন্দ্রপুরের বাল্লভ এলাকার উত্তর পাড়া মমিন উদ্দিন হাজী বাড়ীর মৃত মক্তল হোসেনের পুত্র মো. মাঈন উদ্দিন (৩৪)।

জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম ও সহকারী উপ পরিদর্শক মোঃ জয়নাল আবেদীনসহ একটি ইউনিট সদর থানার পাবর্তীনগর ইউনিয়নের মতলবপুর এলাকায় ৯ অক্টোবর রাত আটটার দিকে অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ মোঃ কামরুল হাসান ও মোঃ মাঈন উদ্দিনকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে জিজ্ঞেসাবাদ করে লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর এলাকায় আসামি মাঈন উদ্দিনের ভাড়া করা বাসা থেকে আরও ৮ কেজি গাঁজা পুলিশ উদ্ধার করে। এসময় আসামীদের চলাচলের একটি মোটরসাইকেল ও ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম মুঠোফোনে এ প্রতিবেদককে বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা মোটর সাইকেলযোগে আট কেজি গাঁজা নিয়ে পার্বতীনগর ইউনিয়ন এলাকার মতলবপুর এলাকায় গেলে গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের গ্রেপ্তার করতে সক্ষম হই। পরে তাদের জিজ্ঞেসাবাদ করলে আসামি মাঈন উদ্দিনের লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিন মজুপুর এলাকায় ভাড়া করা বাসায় অভিযান চালিয়ে অভিনব কায়দায় প্লাস্টিকের পাইপের ভিতরে লুকানো থাকা আরও আট কেজি গাঁজা উদ্ধার করা হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল