Header Border

ঢাকা, শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৬.৯৬°সে
শিরোনাম:
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭ লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ? ফরিদগঞ্জের পূর্ব গুপটি ইউনিয়নে পরিত্যক্ত ঘরে আগুন কমলনগরের মতিরহাট উচ্চ বিদ্যালয়ে আয়া নিয়োগে দুর্নীতির অভিযোগ পীরগঞ্জে দুর্বৃত্তদের হামলা-লুটপাট, হিন্দুদের ২১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা’ বেগমগঞ্জে সনাতনীদের বিক্ষোভ মিছিল, পরিদর্শনে ডিআইজি ও কেন্দ্রীয় আ’লীগ প্রতিনিধিদল রামগতিতে মন্দিরে হামলার ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি করে ১২ লাখ টাকার মালামাল লুট, গৃহবধূ আহত ‘১ কোটি ২০ লাখ টাকায় সিলেট ছাত্রলীগের ৪টি পদ বিক্রির অভিযোগ’

রামগঞ্জের করপাড়ায় আগুনে ৩ দোকান পুড়ে ছাই

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের বদরপুর গ্রামে পশ্চিম বদরপুর ভুঁইয়ার খামারে আগুন লেগে দুইটি চা দোকান ও একটি মুদি দোকান সহ ৩ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার ভোর রাত তিনটায় এই ঘটনা ঘটে । কিসের থেকে এই আগুন লাগছে তা সঠিক করে বলা যাচ্ছে না। বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

ব্যবসায়ী মিলন হোসেন বলেন আমরা প্রতিদিনের মত দোকান গুছিয়ে রাত ১০ টার দিকে তালা মেরে বন্ধ করে বাড়ি চলে যাই। ভোর রাতে খবর পেয়ে এসে দেখি আমাদের সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমার ৬০ হাজার টাকা মতো ক্ষতি হইছে।আমার এই দোকানটায় ছিল আমার একমাত্র আয়ের উৎস। আমার পরিবারের ৬ সদস্যের সংসার চলতো এই আয় দিয়ে, এখন কি করবো কিছুই বুঝে উঠতে পারছি না। সব কিছু হারিয়ে নিঃস্ব হয়ে গেছি আমরা। ব্যবসায়ী বাবুল বলেন আমার প্রায় ৭০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে আমার এই দোকানের আয় দিয়ে সদস্য সংসার চলত
ব্যবসায়ী আনোয়ার আমার প্রায় ৬০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে এই দোকানের আয় দিয়ে কোন রকম সংসার চলতো এখন সব কিছু হারিয়ে নিঃস্ব হয়ে গেছি।

ব্যবসায়ী মিলন হোসেন, বাবুল হোসেন ও আনোয়ার হোসেন দাবি করেন আমাদের এক লক্ষ ৯০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সবকিছু হারিয়ে আমরা এখন নিঃস্ব হয়ে গেছি। জন প্রতিনিধিদের কাছে আমাদের আকুল আবেদন আমাদের এই দুঃসময়ে যেন আমাদের পাশে এসে দাঁড়ান। আমাদেরকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আমরা যেন পরিবার নিয়ে জীবিকা নির্বাহ করতে পারি ।

ঘটনার খবর পেয়ে মোহাম্মদীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন ।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ?
কমলনগরের মতিরহাট উচ্চ বিদ্যালয়ে আয়া নিয়োগে দুর্নীতির অভিযোগ
রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা’
রামগতিতে মন্দিরে হামলার ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা
রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি করে ১২ লাখ টাকার মালামাল লুট, গৃহবধূ আহত
কমলনগরে বিদ্যুৎ স্পৃষ্টে কিশোর নিহত

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল