Header Border

ঢাকা, শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৬.৯৬°সে
শিরোনাম:
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭ লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ? ফরিদগঞ্জের পূর্ব গুপটি ইউনিয়নে পরিত্যক্ত ঘরে আগুন কমলনগরের মতিরহাট উচ্চ বিদ্যালয়ে আয়া নিয়োগে দুর্নীতির অভিযোগ পীরগঞ্জে দুর্বৃত্তদের হামলা-লুটপাট, হিন্দুদের ২১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা’ বেগমগঞ্জে সনাতনীদের বিক্ষোভ মিছিল, পরিদর্শনে ডিআইজি ও কেন্দ্রীয় আ’লীগ প্রতিনিধিদল রামগতিতে মন্দিরে হামলার ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি করে ১২ লাখ টাকার মালামাল লুট, গৃহবধূ আহত ‘১ কোটি ২০ লাখ টাকায় সিলেট ছাত্রলীগের ৪টি পদ বিক্রির অভিযোগ’

রামগতিতে স্বপ্নযাত্রা এ্যাম্বুলেন্স ও এ্যাপস উদ্বোধন

প্রধানমন্ত্রীর স্বপ্ন আমার গ্রাম, আমার শহর বাস্তবায়নে লক্ষ্মীপুরের রামগতিতে স্বপ্নযাত্রা নামে এ্যাম্বুলেন্স ও এ্যাপস এর উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় এবং এলজিএসপি-৩ কর্মসূচীর আওতায় চর বাদাম ইউনিয়নের জনগণের স্বাস্থ্য সেবায় এ এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

এ উপলক্ষে সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার একটি চাইনিজ রেষ্টুরেন্টে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নুর-এ আলম, রামগতি পৌরসভার মেয়র মেজবাহ উদ্দিন মেজু, রামগতি উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মোমিন, রামগতি থানার ওসি মো. সোলাইমান, আওয়ামী লীগ নেতা ড. আশরাফ আলী চৌধুরী।
চর বাদাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন জসিম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রাহিদ হোসেন, মহিলা ভাইস-য়োরম্যান ফাতেমা ফারুক, চররমিজ ইউপি চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম দিদার প্রমুখ।


জানা যায়, এলজিএসপি-৩ কর্মসূচীর আওতায় ১১ লক্ষ টাকা, স্থানীয় এমপি ২ লক্ষ ৫০ হাজার টাকা, লক্ষ্মীপুর জেলা প্রশাসক ১ লক্ষ টাকা এবং বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গের আর্থিক সহযোগিতায় এ এ্যাম্বুলেন্সটির ২১ লক্ষ ৭৪ হাজার টাকায় ক্রয় করা হয়েছে।
বক্তারা বলেন, এ্যাম্বুলেন্সটি চর বাদাম ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে থাকলেও এর সুবিধা পাবে সকল ইউনিয়নবাসী। ইউনিয়নের যেকোন ব্যক্তি জরুরী প্রয়োজনে এ্যাপস এর মাধ্যমে সীমিত খরচে উক্ত এ্যাম্বুলেন্স সেবা গ্রহণ করতে পারবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ?
কমলনগরের মতিরহাট উচ্চ বিদ্যালয়ে আয়া নিয়োগে দুর্নীতির অভিযোগ
রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা’
রামগতিতে মন্দিরে হামলার ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা
রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি করে ১২ লাখ টাকার মালামাল লুট, গৃহবধূ আহত
কমলনগরে বিদ্যুৎ স্পৃষ্টে কিশোর নিহত

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল