Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে
শিরোনাম:
রায়পুরে ৩৬টি অবৈধ করাতকল গিলে খাচ্ছে সবুজ বন! রামগঞ্জ সোনাপুরের গণশৌচাগারটি বন্ধ, বিপাকে ব্যবসায়ীরা ও সাধারণ মানুষ রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা লক্ষ্মীপুরে বন্ধুকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন লক্ষ্মীপুরে ইয়াবা মামলায় ২ ব্যক্তির ২২ বছর কারাদণ্ড রামগঞ্জে যুবলীগ নেতা কামরুল বিএসসির  বৃক্ষরোপণ কর্মসূচি লক্ষীপুর মেঘনায় ভরা মৌসুমেও ইলিশের আকাল লক্ষ্যমাত্রা অর্জনে শঙ্কা লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের রবীন্দ্র নজরুল জন্মজয়ন্তী অনুষ্ঠিত দিঘলী ইউপির উপনির্বাচন নৌকার মাঝি হিসেবে সালাউদ্দিন জাবেদকে তৃণমূলের সমর্থন লক্ষ্মীপুরে ইমামদের ৫ দিন ব্যাপি প্রশিক্ষণ কোর্সের সমাপনী

লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনায় ছুরিকাঘাতে এক ব্যক্তিকে হত্যা: গ্রেপ্তার-১

লক্ষীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে সদর উপজেলার মান্দারি ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামে মো. দুলাল নামের ৫০ বছর বয়সী এক ব্যক্তিকে হত্যার খবর পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার সকালে চন্দ্রগঞ্জ থানায় মামলা হওয়ায় ‘অভিযুক্ত’ যুবক একই গ্রামের হাফিজের পুত্র মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে। নিহত মো. দুলালের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত দুলাল স্থানীয় মৃত আজিজ উল্যার ছেলে ও ৫ সন্তানের জনক। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য মাসুদ এর সুপারি বাগান থেকে সুপারি চুরি করে নাজিম ও আসিফ নামের দুইজন? এসময় এ চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে অটো রিকশা চালক দুলালের ছেলে মুরাদ। সুপারি চুরির ধারন করা ভিডিও বাগান মালিককে দেখিয়ে দিবে বললে নাজিম ও আসিফ তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় মুরাদকে তুলে নিয়ে প্রাণে হত্যা করতে নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করে। এক পর্যায়ে মেহেদী হাসান দুলাল ও তার ছেলে মুরাদকে প্রাণে হত্যার হুমকি দেয়।

ঘটনার জের ধরে রাতে বাড়ির পাশের দোকানে দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের কথা কাটাকাটি হয়। এসময় হঠাৎ দুলালের পেটে ছুরিকাঘাত করে মেহেদী। এতে করে মাটিতে লুটে পড়ে অটোচালক দুলাল। পরে স্থানীয়রা তাকে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে নিহতের ছেলে রাশেদ ও বোন জীবনীসহ স্বজনরা জানান দুলাল কিছুদিন পূর্বে ঋণ নিয়ে অটোরিকশা কিনে সংসার চালাতেন। এখন সংসারের একমাত্র উপার্জনকরা ব্যক্তিটিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা। তারা এ ঘটনার কঠিন বিচার দাবি করেন।

খবর পেয়ে অভিযান চালিয়ে মোহম্মদনগর গ্রাম থেকে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয় এবং মরদেহটি ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল র্মগে পাঠানো হয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক এ কে ফজলুল হক মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় থানায় হত্যা মামলা নেয়া হয়েছে এবং এ মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রায়পুরে ৩৬টি অবৈধ করাতকল গিলে খাচ্ছে সবুজ বন!
রামগঞ্জ সোনাপুরের গণশৌচাগারটি বন্ধ, বিপাকে ব্যবসায়ীরা ও সাধারণ মানুষ
রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা
লক্ষ্মীপুরে বন্ধুকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন
লক্ষ্মীপুরে ইয়াবা মামলায় ২ ব্যক্তির ২২ বছর কারাদণ্ড
রামগঞ্জে যুবলীগ নেতা কামরুল বিএসসির  বৃক্ষরোপণ কর্মসূচি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল