Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ কমলনগরে যাত্রীবাহী বাস ফুটপাতে, আহত ২০ লক্ষ্মীপুর- ঢাকা লঞ্চ সার্ভিস শুভ উদ্বোধন দালালবাজার ইউপিতে নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও নুরজ্জামান মাস্টার কমলনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মা-ছেলেকে কুপিয়ে জখম লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থী মামাতো-ফুফাতো বোনের মৃত্যু কমলনগরের চরকাদিরা ইউপি নির্বাচনে সংঘর্ষে আহত ১০ রামগঞ্জে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে স্বতন্ত্র প্রার্থীদের সাংবাদিক সম্মেলন

লক্ষ্মীপুরে মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা মতলবের লিফলেট বিতরণ

লক্ষ্মীপুর পৌরসভায় মেয়র প্রার্থী আবদুল মতলব বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিক প্রচারণায় নেমেছেন। এসময় তিনি আওয়ামী লীগ সরকারের জাতীয় ও স্থানীয় পর্যায়ে প্রধান উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করেন। আবদুল জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক। এরআগেও মতলব দলের একাংশের নেতাকর্মীদের নিয়ে করোনা সংকটে সচেতনতামূলক প্রচার-প্রচারণাসহ খাদ্য সহায়তা দিয়েছেন অসহায় লোকজনকে।

স্থানীয়রা জানিয়েছে, বিকেলে শহরের তিতার খাঁ জামে মসজিদের সামনে থেকে মতলব আনুষ্ঠানিক প্রচারণায় নামেন। পরে শহরের উত্তর তেমুহনী থেকে গিয়ে তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন। এসময় প্রচারণায় বিভিন্ন ওয়ার্ডের বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী অংশ নেয়। তারা আওয়ামী লীগ সরকারের জাতীয় ও স্থানীয় প্রধান গুরুত্বপূর্ণ উন্নয়নসমূহ জনগণের কাছে লিফলেট দিয়ে তুলে ধরবেন।

এ ব্যাপারে আবদুল মতলব বলেন, আমি ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে বঙ্গবন্ধুর একজন কর্মী হয়েছি। রাজনীতি করতে গিয়ে বিএনপি-জামায়াতের রোষানলে পড়ে হামলা-মামলা, হয়রানির শিকার হয়েছি। তবুও কারো রক্তচক্ষুর সঙ্গে আপোষ করিনি। একটু সুন্দর ও আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে আমি প্রার্থী হয়েছি। প্রধানমন্ত্রী ত্যাগ-শ্রম বিবেচনায় করে আমাকে মনোনয়ন দিবেন বলে আমি আশাবাদী।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা
লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের
কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ
কমলনগরে যাত্রীবাহী বাস ফুটপাতে, আহত ২০
লক্ষ্মীপুর- ঢাকা লঞ্চ সার্ভিস শুভ উদ্বোধন
দালালবাজার ইউপিতে নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও নুরজ্জামান মাস্টার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল