Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

লক্ষ্মীপুরে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রমের উদ্বোধন করেন রেঞ্জ ডিআইজি

লক্ষ্মীপুরে ‘ই-ট্রাফিক প্রসিকিউশন’ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে জেলা শহরের উত্তর তেমুহনীতে এ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন।

পুলিশ সুত্র জানায়, এখন থেকে ই-প্রসেকিউশনের মাধ্যমে যে কোন গাড়ীর আপডেট তথ্য তাৎক্ষনিক ভাবে জানা যাবে। এতে করে একদিকে যেমন সময়ের অপচয় রোধ হবে অন্যদিকে দুর্নীতিও কমবে। যা আগে মেট্টো পলিটন পুলিশে ছিল এখন জেলায় জেলায় চালু করার পরিকল্পনার অংশ হিসাবে লক্ষ্মীপুরেও আজ চালু করা হলো।

‘ই-ট্রাফিক প্রসিকিউশন’ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার মংনে থোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান, ডিআই ওয়ান ইকবাল হোসেন, সদর থানার ওসি জসীম উদ্দিন, ডিবির ওসি আজিজুর রহমান, ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক মো. জাকির হোসেন প্রমুখ।
এ ব্যাপার জানতে চাইলে চট্রগ্রাম বিভাগের পুলিশের উপ মহাপরিদর্শক মো. আনোয়ার হোসেন মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, এই ব্যবস্থা চালু হওয়ায় এখন থেকে গাড়ির চালককে জরিমানার টাকা দেয়ার জন্য ট্রাফিক পুলিশ কার্যালয়ে যেতে হবে না, তাৎক্ষণিকভাবে ব্যাংক ও বিকাশের মাধ্যমে জরিমানার টাকা জমা দিতে পারবেন। আগে ট্রাফিক কর্মকর্তারা জরিমানার একটি কাগজ দিয়ে ট্রাফিক অফিসে যোগাযোগ করতে বলতেন। তখন জরিমানার টাকা কম-বেশী করার সুযোগ ছিল কিন্তু এখন আর তা হবেনা।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল