Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ কভিড-১৯ এর কারণে বাংলাদেশের সবচেয়ে সংকটের কবলে শিক্ষাখাত শিক্ষকরা অন্য কোনো পেশা না পেয়ে ঘটনা চক্রে শিক্ষকতা পেশায় এসেছে সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা রামগঞ্জে চা-দোকানদার সামছুল হকের বিচার কান্দে নিরবে রাজশাহীতে মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, দুই কর্মকর্তাসহ ৬ পুলিশ বরখাস্ত রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা-১০ হাজার টাকা মোমিনুর রহমান মামুনকে সরিয়ে আনিসুলকে নতুন কারা মহাপরিদর্শক নিয়োগ মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মেধাবী স্কুলছাত্রীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

লক্ষ্মীপুরের হাজীরপাড়ায় মধ্যরাতে ঘরে ঢুকে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরে মধ্যরাতে ঘরে ঢুকে এক গৃহবধূকে (২৪) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ১ সেপ্টেম্বর বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) মধ্যরাতে সদর উপজেলার হাজীরপাড়া ইউনিয়নের উত্তর চন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরদিন রাতেই নির্যাতিতা নারী নিজে বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় অভিযুক্ত মোরশোদ ও সোহেলসহ চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-একই ইউনিয়নের উত্তর চন্দ্রপুর গ্রামের মৃত আবিদ মিয়ার ছেলে মোরশেদ আলম সোহেল (৩২) ও একই গ্রামের মৃত নুর ইসলামের ছেলে সোহেল আহমদ (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে ওই গৃহবধূকে ‍উত্ত্যক্ত করে আসছিল আসামির। ঘটনার দিন মঙ্গলবার মধ্যরাতে নিজ ঘরে ঘুমাচ্ছিলেন গৃহবধূ। ওইরাতে মোরশেদ ও সোহেলসহ চারজন বাড়ির ছাদের সিঁড়ি রুম দিয়ে গৃহবধূর কক্ষে প্রবেশ করে। এক পর্যায়ে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে জোরপূর্বক গৃহবধূকে গণধর্ষণ করে তারা। এ সময় তার হাতে ও গলায় থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয় তারা।

গণধর্ষণ শেষে বিষয়টি কাউকে না বলার জন্য এবং তাদের আরও ৫ লাখ টাকা দিতে হবে হুমকি-ধমকি দিয়ে চলে যায় তারা। পরে কোনো উপায় না পেয়ে মঙ্গলবার রাতে ধর্ষণের শিকার ওই গৃহবধূ চন্দ্রগঞ্জ থানায় চারজনকে আসামি করে মামলা দায়ের করেন।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান বলেন, গৃহবধূর মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে উত্তর চন্দ্রপুর গ্রাম থেকে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাদেরকে আদালতে হাজির করা হয়। আদালত তাদের দুই জনকে কারাগারে পাঠায়। বাকি দুই আসামি গ্রেপ্তারে পুলিশের কয়েকটি টিম কাজ করছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জে চা-দোকানদার সামছুল হকের বিচার কান্দে নিরবে
রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা-১০ হাজার টাকা
লক্ষ্মীপুরে ইউপি কমপ্লেক্স ভবন ও বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সরকার বদ্ধ পরিকর: এমপি নয়ন
লক্ষ্মীপুর জেলা যুবলীগ সভাপতির বিরুদ্ধে নেতাকর্মীদের পেটানোর অভিযোগ
চার বছরে কাজ হয়েছে মাত্র ৪৮ ভাগ! ৩৪ বিদ্যালয় নির্মাণ কাজের মাঝ পথে উধাও ঠিকাদারী প্রতিষ্ঠান

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল