Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

ইভ্যালিতে বিনিয়োগ করবে না যমুনা গ্রুপ

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে কোনও বিনিয়োগ করবে না যমুনা গ্রুপ। বাজারে ইভ্যালির রেপুটেশন ভালো না থাকায় প্রতিষ্ঠানটিতে বিনিয়োগ করার সিদ্ধান্ত থেকে সরে এসেছে যমুনা গ্রুপ। বিষয়টি নিশ্চিত করে যমুনা গ্রুপের প‌রিচালক মনিকা ইসলাম বলেন, যমুনা গ্রুপ নিজেরাই ই-কমার্স কোম্পানি করবে।

সূত্র জানায়, যমুনা গ্রুপ জানতে পেরেছে ইভ্যালির ভেতরে সমস্যা বেশি।
ভালো কোনও অডিট ফার্ম প্রতিষ্ঠানটির অডিট করতে চায় না। ইভ্যালির নেটওয়ার্ক ছাড়া কিছুই নেই। এমন প্রতিষ্ঠানে বিনিয়োগে যমুনা গ্রুপের রেপুটেশন ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। এমন পরিস্থিতিতে ইভ্যালিতে বিনিয়োগ করা থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছে যমুনা গ্রুপ। অবশ্য এখন পর্যন্ত যমুনা গ্রুপ একটি টাকাও বিনিয়োগ করেনি বলে জানিয়েছেন কর্মকর্তারা।

সূত্র জানায়, অন্যান্য প্রতিষ্ঠানের মতো যমুনা গ্রুপও ইভ্যালির কাছ থেকে টাকা পাবে। সমস্যা কবলিত ইভ্যালির ৫১ শতাংশ শেয়ার কেনার কথা ছিল যমুনা গ্রুপের। পাশাপাশি প্রাথমিকভাবে ২০০ কোটি টাকা বিনিয়োগ করারও পরিকল্পনা ছিল।

এরপর ধাপে ধাপে মোট এক হাজার কোটি টাকা বি‌নি‌য়োগ করার কথা ছিল। কিন্তু যমুনা গ্রুপ কর্তৃপক্ষ এই পরিকল্পনা থেকে সরে এসেছে। তবে আনুষ্ঠানিকভাবে যমুনা গ্রুপের নিজস্ব ই-কমার্স কোম্পানি উদ্বোধনের দিন ইভ্যালির সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা জানানো হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া
মালয়েশিয়ায় ৯৫ বাংলাদেশিসহ তিন শতাধিক বিদেশি শ্রমিক গ্রেপ্তার
কাবুল বিমানবন্দরে জোড়া বিস্ফোরণে ৪ মার্কিন সেনাসহ নিহত ৬৪
শিকল পরিয়ে টেনে নেওয়া সেই বারদারই আফগানিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট !
আবুধাবিতে প্রবেশে নতুন নিয়ম, বিপাকে বাংলাদেশিরা
অবৈধ পথে ইউরোপ প্রবেশ চেষ্টায় ভূমধ্যসাগরে বাংলাদেশিসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল