Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

রায়পুরে পরিত্যক্ত ঘর থেকে স্বর্ণ ব্যবসায়ী সুভাসের লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের রায়পুর উপেজলায় সুভাস চন্দ্র দাস (৫০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৩ আগস্ট সোমবার সকালে পৌরসভার দেনায়েতপুর এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত সুভাস চন্দ্র দাস শহরের দেনায়েতপুর এলাকার ইন্দু দাসের বাড়িতে বসবাস করতেন। রায়পুর শহরের মধ্যবাজারে “সৌরভ স্বর্ণালংকার” নামে একটি স্বর্ণের দোকান রয়েছে। ভোরে দেনায়েতপুর গ্রামের পরিত্যক্ত টিনের ঘরে সুভাস চন্দ্র দাসের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন পুলিশ।

নিহত সুভাসের স্ত্রী জ্যোৎস্না রাণী ও ছেলে সৈকত দাস দাবী করেন, সুভাস অনেকের কাছে টাকা পাবেন। তার কাছেও কেউ কেউ টাকা পাবেন। পাওনা টাকার প্রতিনিয়ত স্থানীয় লোকজন ক্ষতি ও হয়রানি করার হুমকি দিয়ে আসছিলো। তাকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের জানুয়ারি মাসে সুভাসের বড় ছেলে সৌরভ আত্মহত্যা করেন। এ ঘটনায় রায়পুর থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে মৃত ব্যক্তির ছেলে সৈকত।

রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) কার্তিক চন্দ্র বলেন, মৃত স্বর্ণ ব্যবসায়ী সুভাস চন্দ্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা তদন্ত রিপোর্ট পাওয়ার পর বলা যাবে। তবে পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল