News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
মাগুরায় হেলিকপ্টারে নববধূকে নিয়ে গ্রামের বাড়িতে ঢাবি ছাত্রলীগ নেতা

মাগুরায় হেলিকপ্টারে নববধূকে নিয়ে গ্রামের বাড়িতে ঢাবি ছাত্রলীগ নেতা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের এক নেতা হেলিকপ্টারে করে নতুন বউকে নিয়ে রাজধানী থেকে গ্রামের বাড়িতে গেছেন। মাগুরার মহম্মদপুর উপজেলার হাজিবাড়ি এলাকায় নববূধুকে নিজের বাড়িতে নিয়ে আসেন ওই ছাত্রলীগ নেতা। ২০ আগস্ট শুক্রবার বিকাল ৫টার দিকে আমিনুর রহমান ডিগ্রি কলেজ মাঠে হেলিকপ্টারটি পৌঁছলে সাধারণ মানুষ দেখতে ভিড় করেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, মাগুরার সরকারি গার্লস স্কুলের সাবেক সহকারী প্রধান শিক্ষক মৃত এটিএম আব্দুল ওমর ফারুকের বড় ছেলে আব্বাস আল কোরেসী ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ছাত্রলীগের সহসভাপতি। তিনি ২০১৩-১৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণিত বিভাগে ভর্তি হয়ে পড়ালেখা শেষ করেন।

শুক্রবার দুপুরে আব্বাস পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের কর্মকর্তা মো. আমিনুর রহমানের কন্যা ফরিদপুর মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্রী জান্নাতুল নাইমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ঢাকার একটি অভিজাত কমিউনিটি সেন্টারে তাদের বিবাহোত্তর সংবর্ধনা হয়। পরে বর আব্বাস তার স্ত্রী জান্নাতুল নাইমাকে নিয়ে হেলিকপ্টারে করে মহম্মদপুর আমিনুর রহমান কলেজ মাঠে নামেন। খরব শুনে কলেজ মাঠে শত শত মানুষ ভিড় করেন। বর ও নববধূ হেলিকপ্টার থেকে নামলে তাদের বরণ করে নেন পরিবারের লোকজন।

মহম্মদপুর থানার ওসি মো. নাসির উদ্দীন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের ওই নেতা নতুন বউ নিয়ে হেলিকপ্টারে আসার বিষয়টি লিখিত অনুমতি নিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd