Header Border

ঢাকা, শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৬.৯৬°সে
শিরোনাম:
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭ লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ? ফরিদগঞ্জের পূর্ব গুপটি ইউনিয়নে পরিত্যক্ত ঘরে আগুন কমলনগরের মতিরহাট উচ্চ বিদ্যালয়ে আয়া নিয়োগে দুর্নীতির অভিযোগ পীরগঞ্জে দুর্বৃত্তদের হামলা-লুটপাট, হিন্দুদের ২১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা’ বেগমগঞ্জে সনাতনীদের বিক্ষোভ মিছিল, পরিদর্শনে ডিআইজি ও কেন্দ্রীয় আ’লীগ প্রতিনিধিদল রামগতিতে মন্দিরে হামলার ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি করে ১২ লাখ টাকার মালামাল লুট, গৃহবধূ আহত ‘১ কোটি ২০ লাখ টাকায় সিলেট ছাত্রলীগের ৪টি পদ বিক্রির অভিযোগ’

ঝিনাইদহে এমপি’র বিবাহিতা মেয়েকে নিয়ে লাপাত্তা স্বেচ্ছাসেবক দলের সভাপতি: স্বামীর মামলা

ঝিনাইদহে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানমের বিবাহিতা মেয়ে সোহেলী আহম্মদকে নিয়ে পালিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পাপ্পু। এ ঘটনায় সোহেলীর স্বামী বিল্লাল হোসেন লিটন বাদি হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

জানা যায়, সংসদ সদস্য খালেদা খানম’র মেয়ে সোহেলী শহরের ৩নং পানির ট্যাংকী পাড়ায় মায়ের বাসায় থাকতেন। প্রতিবেশী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পাপ্পুর সাথে তার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত ১১ আগস্ট সন্ধ্যায় তারা পালিয়ে যান। এ ঘটনার পর সোহেলীর স্বামী বিল্লাল হোসেন লিটন বাদি হয়ে সাজেদুর রহমান পাপ্পু ও একই এলাকার তৌফিক হোসেনের নাম উল্লেখ করে ঝিনাইদহ সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয়, বেশ কয়েকদিন যাবত সোহেলীকে আসামিরা উত্যক্ত করাসহ বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে আসছিল। ১১ আগস্ট সন্ধ্যায় সোহেলীকে পাপ্পু ও তৌফিক অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে বিল্লাল হোসেন লিটন বলেন, ৬ দিন হয়ে গেলেও আমার স্ত্রীকে পুলিশ উদ্ধার করতে পারেনি। তাকে দ্রুত উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

ঝিনাইদহ সদর থানার পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত করে অভিযান চালানো হবে। তবে অপহরণ নাকি প্রেমের সম্পর্কের জেরে স্বেচ্ছায় বাড়ি ছেড়েছে সোহেলীকে উদ্ধারের পর তার জবানবন্দীতে নিশ্চিত হওয়া যাবে।

উল্লেখ্য, সোহেলীর ১০ বছরের একটি কন্যা সন্তান ও সাজেদুর রহমান পাপ্পুর স্ত্রী ও সন্তান রয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭
লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ?
ফরিদগঞ্জের পূর্ব গুপটি ইউনিয়নে পরিত্যক্ত ঘরে আগুন
পীরগঞ্জে দুর্বৃত্তদের হামলা-লুটপাট, হিন্দুদের ২১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই
বেগমগঞ্জে সনাতনীদের বিক্ষোভ মিছিল, পরিদর্শনে ডিআইজি ও কেন্দ্রীয় আ’লীগ প্রতিনিধিদল
‘১ কোটি ২০ লাখ টাকায় সিলেট ছাত্রলীগের ৪টি পদ বিক্রির অভিযোগ’

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল