News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
শোক দিবসে এতিম ও দুস্থদের মাঝে মাঝে খাবার বিতরণ করলেন বায়েজীদ 

শোক দিবসে এতিম ও দুস্থদের মাঝে মাঝে খাবার বিতরণ করলেন বায়েজীদ 

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে কোরআন খতম, দোয়া মাহফিল, এতিম ও দুস্থদের মাঝে  খাবার বিতরণ করা হয়েছে।


শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার ব্যক্তিগত উদ্যোগে মানবিক যুবলীগের পক্ষে শহরের দক্ষিণ মজুপুর নুরাণী হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম-আহবায়ক রেজাউল করিম জেনি, সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইবনে জিসাদ আল নাহিয়ানসহ দলীয় বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।


জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে কোরআন খতম, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

দোয়া মাহফিল ও মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সকল শহীদ সদস্যসহ ১৫ আগস্টের শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে। এ সময় দেশের শান্তি, সমৃদ্ধিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এরপর মাদ্রাসায় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।


জানতে চাইলে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া সাংবাদিকদেরকে বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুন হোসেন খান নিখিলের নির্দেশে মানবিক যুবলীগের পক্ষে সকল ধরনের কর্মসূচি পালন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় ১৫ আগস্ট উপলক্ষে কোরআন খতম, দোয়া মাহফিল ও এতমি এবং দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd