Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ কমলনগরে যাত্রীবাহী বাস ফুটপাতে, আহত ২০ লক্ষ্মীপুর- ঢাকা লঞ্চ সার্ভিস শুভ উদ্বোধন দালালবাজার ইউপিতে নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও নুরজ্জামান মাস্টার কমলনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মা-ছেলেকে কুপিয়ে জখম লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থী মামাতো-ফুফাতো বোনের মৃত্যু কমলনগরের চরকাদিরা ইউপি নির্বাচনে সংঘর্ষে আহত ১০ রামগঞ্জে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে স্বতন্ত্র প্রার্থীদের সাংবাদিক সম্মেলন

লক্ষ্মীপুরে প্রশাসন কর্তৃক স্বেচ্ছাসেবীদের ৩৫ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

লক্ষ্মীপুরে করোনা ভাইরাসে আক্তান্ত রোগীদের সেবায় প্রশাসন কর্তৃক পরিচালিত ‘পেশেন্ট সাপোর্ট ফান্ড’ (পিএসএফ) এর উদ্যোগে পাঁচটি উপজেলার বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের মাঝে ৭,৫০,০০০ টাকা ব্যয়ে ৩৫ টি অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার বিতরণ করা হয়। ৪ আগষ্ট বুধবার দুপুরে প্রশাসনের আয়োজনে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গনে জেলার সকল উপজেলার ৩৫ সেচ্চাসেবী সংগঠনের মধ্যে এসব অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুর এ আলমের সভাপতিত্বে এ উপস্থিত প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, সিভিল সার্জন ডা. মো. আব্দুল গাফফার, অতি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। এছাড়া আরও উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মি।

জানা গেছে, জেলার বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্য’রা প্রতিটি মুহূর্তে করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীদের সন্ধান করে বাড়ি-বাড়ি গিয়ে ফ্রি অক্সিজেন সিলিন্ডার দিয়ে সেবা দিয়ে যাচ্ছে। এতে অক্সিজেন সিলিন্ডার সংকট থাকার কারণে হিমশিম খাচ্ছে এসব সেচ্ছাসেবী সংগঠনের সংশ্লিষ্টরা।

এ ধরনের তথ্য পেয়ে লক্ষ্মীপুরে করোনা ভাইরাসে আক্তান্ত রোগীদের সেবায় জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত ‘পেশেন্ট সাপোর্ট ফান্ড’ (পিএসএফ) এর উদ্যোগে পাঁচটি উপজেলার বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের মাঝে ৭,৫০,০০০ টাকা ব্যয়ে ৩৫ টি অক্সিজেন জেলার ৩৫টি সেচ্ছাসেবী সংগঠনের দায়িত্বশীলদের খবর দিয়ে প্রত্যেক সংগঠনকে একটি করে ‘অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার তাদেরকে দেয়া হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে দাফনের ৪ দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্হিতিতে কবর থেকে লাশ উত্তোলন
অর্ধেক যাত্রী নিয়ে সব ধরনের গণপরিবহন চলবে
হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০
রামগঞ্জে অগ্নিকান্ডে ১৫ টি ঘর ভস্মিভূত শুকনো খাবার,নগদ টাকা,কম্বল বিতরন
রামগঞ্জে নিষিদ্ধ ট্রলি চাপায় শিশু তৃষা মনির করুন মৃত্যু
রামগতিতে তিন মাদক কারবারি আটক

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল