Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

খুলনা অক্সিজেন ব্যাংক থেকে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

খুলনা অক্সিজেন ব্যাংকের উদ্যোগে রামগঞ্জ উপজেলার করোনায় আক্রান্ত বা অক্সিজেন সেবাগ্রহীতাদের সেবা প্রদানের জন্য রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবকে ১০টি মাঝারি মানের অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

সোমবার (২ আগষ্ট)  দুপুরে সুদুর খুলনা থেকে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের ঠিকানায় এ অক্সিজেন সিলিন্ডার গুলো প্রেরণ করা হয়।

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের প্রতিষ্ঠাতা মাহমুদ ফারুক সংগঠনের অন্যতম শুভাকাঙ্খি গোলাম রহমান রিফাতের মাধ্যমে প্রেরণকৃত সিলিন্ডারগুলো গ্রহণ করেন।
খুলনা অক্সিজেন ব্যাংকের উপদেষ্টা প্রকৌশলী নাসরিন আরা শাহীনের আন্তরিক সহমর্মিতায় রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবে এ অক্সিজেন সিলিন্ডারগুলো প্রেরণ করা হয়।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের প্রতিষ্ঠাতা মাহমুদ ফারুক জানান, আমরা খুলনা অক্সিজেন ব্যাংকের কাউকেই চিনি না। সামাজিক যোগাযোগ মাধ্যমে রামগঞ্জ উপজেলায় অক্সিজেন সঙ্কটের কথা জানতে পেরে খুলনা অক্সিজেন ব্যাংক থেকে একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে খাদেম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের কর্মকর্তা গোলাম রহমান রিফাতের মাধ্যমে ১০টি অক্সিজেন সিলিন্ডারগুলো প্রেরণ করা হয়। তিনি এসময় খুলনা অক্সিজেন ব্যাংকের সকল সদস্যদের রামগঞ্জ উপজেলাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা বলেন, এটা নি:সন্দেহে ভালো উদ্যোগ। তিনি এসময় খুলনা অক্সিজেন ব্যাংকের সদস্যদের ধন্যবাদ জানিয়ে আরো বলেন, খুলনা এখন থেকে কম দুরে নয়। অথচ শুধুমাত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রামগঞ্জ উপজেলাবাসীর অক্সিজেনের চাহিদার কথা জানতে পেরে করোনার কারনে মানুষের এ দূর্যোগ মুহুর্তে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করায় আমরা অনুপ্রানিত। এভাবে সকল শ্রেণী পেশার মানুষ যদি সারাদেশের অসহায় মানুষদের সহযোগীতায় এগিয়ে আসে তাহলে অবশ্যই আমরা একটি সোনার বাংলাদেশ গড়তে সম্ভব হবো।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল