Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ কভিড-১৯ এর কারণে বাংলাদেশের সবচেয়ে সংকটের কবলে শিক্ষাখাত শিক্ষকরা অন্য কোনো পেশা না পেয়ে ঘটনা চক্রে শিক্ষকতা পেশায় এসেছে সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা রামগঞ্জে চা-দোকানদার সামছুল হকের বিচার কান্দে নিরবে রাজশাহীতে মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, দুই কর্মকর্তাসহ ৬ পুলিশ বরখাস্ত রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা-১০ হাজার টাকা মোমিনুর রহমান মামুনকে সরিয়ে আনিসুলকে নতুন কারা মহাপরিদর্শক নিয়োগ মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মেধাবী স্কুলছাত্রীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

খুলনা অক্সিজেন ব্যাংক থেকে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

খুলনা অক্সিজেন ব্যাংকের উদ্যোগে রামগঞ্জ উপজেলার করোনায় আক্রান্ত বা অক্সিজেন সেবাগ্রহীতাদের সেবা প্রদানের জন্য রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবকে ১০টি মাঝারি মানের অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

সোমবার (২ আগষ্ট)  দুপুরে সুদুর খুলনা থেকে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের ঠিকানায় এ অক্সিজেন সিলিন্ডার গুলো প্রেরণ করা হয়।

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের প্রতিষ্ঠাতা মাহমুদ ফারুক সংগঠনের অন্যতম শুভাকাঙ্খি গোলাম রহমান রিফাতের মাধ্যমে প্রেরণকৃত সিলিন্ডারগুলো গ্রহণ করেন।
খুলনা অক্সিজেন ব্যাংকের উপদেষ্টা প্রকৌশলী নাসরিন আরা শাহীনের আন্তরিক সহমর্মিতায় রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবে এ অক্সিজেন সিলিন্ডারগুলো প্রেরণ করা হয়।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের প্রতিষ্ঠাতা মাহমুদ ফারুক জানান, আমরা খুলনা অক্সিজেন ব্যাংকের কাউকেই চিনি না। সামাজিক যোগাযোগ মাধ্যমে রামগঞ্জ উপজেলায় অক্সিজেন সঙ্কটের কথা জানতে পেরে খুলনা অক্সিজেন ব্যাংক থেকে একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে খাদেম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের কর্মকর্তা গোলাম রহমান রিফাতের মাধ্যমে ১০টি অক্সিজেন সিলিন্ডারগুলো প্রেরণ করা হয়। তিনি এসময় খুলনা অক্সিজেন ব্যাংকের সকল সদস্যদের রামগঞ্জ উপজেলাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা বলেন, এটা নি:সন্দেহে ভালো উদ্যোগ। তিনি এসময় খুলনা অক্সিজেন ব্যাংকের সদস্যদের ধন্যবাদ জানিয়ে আরো বলেন, খুলনা এখন থেকে কম দুরে নয়। অথচ শুধুমাত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রামগঞ্জ উপজেলাবাসীর অক্সিজেনের চাহিদার কথা জানতে পেরে করোনার কারনে মানুষের এ দূর্যোগ মুহুর্তে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করায় আমরা অনুপ্রানিত। এভাবে সকল শ্রেণী পেশার মানুষ যদি সারাদেশের অসহায় মানুষদের সহযোগীতায় এগিয়ে আসে তাহলে অবশ্যই আমরা একটি সোনার বাংলাদেশ গড়তে সম্ভব হবো।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জে চা-দোকানদার সামছুল হকের বিচার কান্দে নিরবে
রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা-১০ হাজার টাকা
লক্ষ্মীপুরে ইউপি কমপ্লেক্স ভবন ও বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সরকার বদ্ধ পরিকর: এমপি নয়ন
লক্ষ্মীপুর জেলা যুবলীগ সভাপতির বিরুদ্ধে নেতাকর্মীদের পেটানোর অভিযোগ
চার বছরে কাজ হয়েছে মাত্র ৪৮ ভাগ! ৩৪ বিদ্যালয় নির্মাণ কাজের মাঝ পথে উধাও ঠিকাদারী প্রতিষ্ঠান

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল