Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে নায়িকা একা আটক: বাসা থেকে ইয়াবা ও মদ উদ্ধার

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে ঢাকাই সিনেমার নায়িকা একাকে আটক করেছে পুলিশ। ৩১ জুলাই শনিবার বিকেলে তাকে আটক করার পর রাজধানীর হাতিরঝিল থানায় নেওয়া হয়। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন। তিনি জানান, ‘গৃহকর্মী হাজেরা বেগমকে (৩০) নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটকের সময় রামপুরার বন্ধুনিবাসে অবস্থিত তার বাসা থেকে বিদেশি মদ ও ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, আজ বিকেলে অভিযুক্ত নায়িকা একার পাশের ফ্ল্যাট থেকে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে ঘটনার বিষয়ে জানানো হয়। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করেছে। নির্যাতিত গৃহকর্মীর নাম হাজেরা বেগম (২৫)। আপাতত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্যাতিতাকে। আহত গৃহকর্মীর প্রাথমিক চিকিৎসা শেষে থানায় এলে একার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হবে।

ওই গৃহকর্মীর স্বামী জানান, তার স্ত্রী হাজেরা ওই নায়িকার বাসায় তিন মাস ধরে কাজ করছেন। বাসা পরিবর্তন করায় হাজেরাকে অতিরিক্ত সময় কাজ করতে বলেন একা। তাতে অস্বীকৃতি জানিয়ে বেতন বাড়ানো কথা বলেন ও পাওনা টাকা চান হাজেরা। এতে একা ক্ষিপ্ত হয়ে হাজেরাকে পিটিয়ে আহত করেন

উল্লেখ্য, ১৯৯৮ সালে ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। তিনি ১৯৯৯ সালে কাজী হায়াতের ‘ধর’ ও ‘তেজি’ সিনেমা দু’টির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না।

এরপর রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো ও অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধেও সফলতা পান একা। সর্বশেষ ২০০৮ সালে তাকে ‘বাহাদুর সন্তান’ সিনেমায় দেখা গেছে। এরপর অনেক দিন ধরে নতুন কোনো সিনেমায় দেখা যায়নি নায়িকা একাকে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুর আদালতে আইনজীবীদের হামলায় আহত ৪ বিচারপ্রার্থী
পালানোর সময় প্রবাসীর স্ত্রীর পরকীয়া প্রেমিকসহ আটক-৩, স্বর্ন-টাকা উদ্ধার
দুদক কর্মকর্তা বাছিরের ৮ বছর ও ডিআইজি মিজানের ৩ বছর কারাদণ্ড
রায়পুরে কৃষক আলী আকবর হত্যা মামলায় ৫ জনের ফাঁসি, যাবজ্জীবন ৩
লক্ষ্মীপুরে নুসরাত হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ
বাউফলে রাতের আঁধারে বিধবার ঘরে প্রবেশের অভিযোগ, এএসআই ক্লোজড

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল