Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ কভিড-১৯ এর কারণে বাংলাদেশের সবচেয়ে সংকটের কবলে শিক্ষাখাত শিক্ষকরা অন্য কোনো পেশা না পেয়ে ঘটনা চক্রে শিক্ষকতা পেশায় এসেছে সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা রামগঞ্জে চা-দোকানদার সামছুল হকের বিচার কান্দে নিরবে রাজশাহীতে মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, দুই কর্মকর্তাসহ ৬ পুলিশ বরখাস্ত রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা-১০ হাজার টাকা মোমিনুর রহমান মামুনকে সরিয়ে আনিসুলকে নতুন কারা মহাপরিদর্শক নিয়োগ মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মেধাবী স্কুলছাত্রীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে নায়িকা একা আটক: বাসা থেকে ইয়াবা ও মদ উদ্ধার

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে ঢাকাই সিনেমার নায়িকা একাকে আটক করেছে পুলিশ। ৩১ জুলাই শনিবার বিকেলে তাকে আটক করার পর রাজধানীর হাতিরঝিল থানায় নেওয়া হয়। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন। তিনি জানান, ‘গৃহকর্মী হাজেরা বেগমকে (৩০) নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটকের সময় রামপুরার বন্ধুনিবাসে অবস্থিত তার বাসা থেকে বিদেশি মদ ও ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, আজ বিকেলে অভিযুক্ত নায়িকা একার পাশের ফ্ল্যাট থেকে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে ঘটনার বিষয়ে জানানো হয়। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করেছে। নির্যাতিত গৃহকর্মীর নাম হাজেরা বেগম (২৫)। আপাতত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্যাতিতাকে। আহত গৃহকর্মীর প্রাথমিক চিকিৎসা শেষে থানায় এলে একার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হবে।

ওই গৃহকর্মীর স্বামী জানান, তার স্ত্রী হাজেরা ওই নায়িকার বাসায় তিন মাস ধরে কাজ করছেন। বাসা পরিবর্তন করায় হাজেরাকে অতিরিক্ত সময় কাজ করতে বলেন একা। তাতে অস্বীকৃতি জানিয়ে বেতন বাড়ানো কথা বলেন ও পাওনা টাকা চান হাজেরা। এতে একা ক্ষিপ্ত হয়ে হাজেরাকে পিটিয়ে আহত করেন

উল্লেখ্য, ১৯৯৮ সালে ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। তিনি ১৯৯৯ সালে কাজী হায়াতের ‘ধর’ ও ‘তেজি’ সিনেমা দু’টির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না।

এরপর রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো ও অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধেও সফলতা পান একা। সর্বশেষ ২০০৮ সালে তাকে ‘বাহাদুর সন্তান’ সিনেমায় দেখা গেছে। এরপর অনেক দিন ধরে নতুন কোনো সিনেমায় দেখা যায়নি নায়িকা একাকে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বরগুনায় আদালতে মামলা করায় থানায় নিয়ে রাতভর ওসির নির্যাতন
নোয়াখালীতে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার: ২৫০০ পিচ ইয়াবা উদ্ধার?
পটুয়াখালীর মির্জাগঞ্জে লাশ হস্তান্তরে ঘুস দাবি, ওসির বিরুদ্ধে তদন্ত
কক্সবাজারে মোবাইল ফোনে গেম খেলা নিয়ে বিরোধে ছুরিকাঘাতে যুবককে হত্যা
লক্ষ্মীপুরে ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ নারী মাদক বিক্রেতা গ্রেপ্তার
ফেনীতে ডাকাতির অভিযোগে ডিবির ওসিসহ ৬ পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল