Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

টিকা নিয়েও করোনায় আক্রান্ত সাবেক উপমন্ত্রী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু

টিকা নেওয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। বর্তমানে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসাধীন তিনি।

৩১ জুলাই শনিবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তার এপিএস মো. শফিক হোসেন।

শফিক হোসেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহারসামগ্রী দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে বিতরণ করতে অনেকদিন ধরেই বরগুনায় অবস্থান করছেন সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। গত ২২ জুলাই আবুল খায়ের গ্রুপের উদ্যোগে ২৫০ শয্যার বরগুনা জেনারেল হাসপাতালে অক্সিজেন রিফিল ব্যাংকের উদ্বোধন করেন তিনি। এর কয়েকদিন পর কিছু উপসর্গ দেখা দিলে বরগুনা জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করতে দেন। পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে।

করোনায় জীবন যখন বিপর্যস্ত তখন মানুষের পাশে নিঃস্বার্থভাবে দাঁড়িয়েছেন ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। গণমানুষকে রক্ষার চ্যালেঞ্জ নেওয়া সংসদ সদস্য শম্ভু এর আগেও একবার করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি সুস্থতার জন্য সৃষ্টিকর্তা, সর্বস্তরের সাধারণ মানুষ ও নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রফেশনাল ও কর্মমূখী শিক্ষা বিষয়ক সম্মানিত শিক্ষকদের নিয়ে এমআইএফটিতে মত বিনমিয় সভা উচ্চ শিক্ষিত বিপুল জনগোষ্ঠির বেকারত্ব দুর করার জন্য প্রফেশনাল ও কর্মমুখী শিক্ষার বিকল্প নাই —–অধ্যক্ষ মোঃ সালাউদ্দিন ভূঁইয়া
নোয়াখালীতে সাংবাদিক রফিকুল আনোয়ারের শোক সভা অনুষ্ঠিত
দেখে যান, পদ্মা সেতু হয়েছে কিনা, খালেদা জিয়ার উদ্দেশে শেখ হাসিনা
সাংবাদিকদের জরিমানার বিধান রেখে প্রেস কাউন্সিল আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন
শার্শায় বিএনপির দু’গ্রুপের সংঘর্ষ, বোমা বিস্ফোরণ, দা এর কোপে একজন গুরুতর
চট্টগ্রামে বাস চাপায় নিহত পত্রিকা হকার জাকির

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল